৪ মার্চ, ২০২৪ ১৮:৩৫

বিএনপির সাবেক এমপি মোখলেছুর রহমান মারা গেছেন

গাইবান্ধা প্রতিনিধি

বিএনপির সাবেক এমপি মোখলেছুর রহমান মারা গেছেন

গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের বিএনপির সাবেক এমপি মোখলেছুর রহমান (৮৬) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার সকালে মোখলেছুর রহমান গাইবান্ধা শহরের সাদুল্যাপুর রোডের পশ্চিমপাড়ার বাসায় দুর্ঘটনাজনিত কারণে অসুস্থ হয়ে পড়লে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

মোখলেছুর রহমানের গ্রামের বাড়ি পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নের চরেরহাট গ্রামে। তবে দীর্ঘদিন থেকে গাইবান্ধা শহরের নিজ বাসায় তিনি বসবাস করতেন।

মরহুম মোখলেছুর রহমান জীবদ্দশায় বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। এরই ধরাবাহিকতায় দল থেকে ১৯৭৮ সালে গাইবান্ধার পলাশবাড়ী-সাদুল্লাপুর আসন থেকে এমপি নির্বাচিত হন। এরপর ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি আবারও পলাশবাড়ী-সাদুল্লাপুর আসন থেকে এমপি নির্বাচিত হন।

এছাড়া পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাদুল্লাহপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ হিসেবেও দায়িত্ব পালন করেন। একই সঙ্গে মোখলেছুর রহমান গাইবান্ধা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উপদেষ্টা ছিলেন। 

এ তথ্য নিশ্চিত করে জেলা বিএনপির সাধারন সম্পাদক মাহামুদুন্নবী টিটুল বলেন, মৃত্যুর খবর জানাতে দলের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে। তাঁর মৃত্যুতে দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন মহল থেকে শোক জানিয়েছে।


 
বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর