৫ মার্চ, ২০২৪ ১৫:৪৮

টেকনাফে ২ কেজি আইসসহ নৌকা উদ্ধার, আটক ৩

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে ২ কেজি আইসসহ নৌকা উদ্ধার, আটক ৩

কক্সবাজারের টেকনাফের সাবরাং ইউনিয়নের মুন্ডারডেইলের ঘাট এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি ১২৭ গ্রাম ক্রিস্টাল মেথ আইস এবং একটি নৌকা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় তিন মাদক কারবারীকে আটক করা হয়েছে। 

আটকরা হলেন টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ১নং ওয়ার্ড মুন্ডার ডেইল এলাকার মৃত নাগু মিয়ার ছেলে মোঃ সমাছুল আলম (৪০), মৃত হামিদ হোসেনের ছেলে মোঃ সৈয়দ আলম (২৪) ও নূর কামালের ছেলে মোঃ আক্তার কামাল (২০)।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মহিউদ্দীন আহমেদ গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, মঙ্গলবার (৫মার্চ) গোপন তথ্যের ভিত্তিতে ব্যাটালিয়ন সদরের একটি বিশেষ টহলদল মুন্ডারডেইল এলাকায় যায়।  কিছুক্ষণ পর একটি সন্দেহভাজন সাম্পান নৌকাকে আসতে দেখে চ্যালেঞ্জ করে। বিজিবির টহল দলের উপস্থিতি টের পেয়ে তারা দ্রুত নৌকা ঘুরিয়ে বঙ্গোপসাগরের দিকে চলে যায়। এ সময় বিজিবি টহলদল দুটি সাম্পান নৌকা নিয়ে চোরাকারবারীদের নৌকার পিছনে ধাওয়া করে। মুন্ডারডেইল ঘাট থেকে আনুমানিক ৩ কিলোমিটার সাগরের মধ্যে নৌকাটিকে আটক করা হয়। টহলদল নৌকায় অবস্থানরত তিনজন চোরাকারবারীকে আটক করে। তাদের নৌকার পাটাতনের নিচে ব্যাগের ভেতর থেকে ২ কেজি ১২৭ গ্রাম ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়।   

তিনি আরো জানান, আটক আসামিদেরকে জব্দকৃত ক্রিস্টাল মেথ আইস ও নৌকাসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর