১০ মার্চ, ২০২৪ ২২:৫৬

‘পনেরো বছরে প্রান্তিক মানুষের দুয়ারে অনবদ্য বাংলাদেশ প্রতিদিন’

কক্সবাজার প্রতিনিধি

‘পনেরো বছরে প্রান্তিক মানুষের দুয়ারে অনবদ্য বাংলাদেশ প্রতিদিন’

প্রতিটি মানুষের জীবন ও চলার পথ আলাদা, তেমনি খবরের পাতাও আলাদা। বাংলাদেশ প্রতিদিন অনবদ্য পত্রিকা, ২ টাকায় বিক্রির মধ্য দিয়ে শুরু করে আজ এতদূর তাদের পথচলা, সবসময় ব্যতিক্রম উদ্যোগের মাধ্যমে এই পত্রিকাটি গণমানুষের মনে জায়গা করে নিয়েছে বলে মন্তব্য করেছেন কক্সবাজার ১ (চকরিয়া পেকুয়া) আসনের নব নির্বাচিত সংসদ সদস্য সৈয়দ মুহাম্মদ ইবরাহিম। একই সঙ্গে দেশের সর্বাধিক প্রচারিত এ দৈনিক ১৫ বছরে পদার্পণের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

রবিবার (১১মার্চ) সন্ধ্যা ৭টায় কক্সবাজার প্রেসক্লাবে দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ১৫ বছরে পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

বাংলাদেশ কল্যাণ পার্টির এই মহাসচিব বলেন, ‘অসঙ্গতি, প্রান্তিক অবহেলিত মানুষের মনোবেদনা প্রকাশের পাশাপাশি বস্তুনিষ্ঠ, গঠণমূলক ও সত্য প্রকাশে অবিচল থেকে দেশের উন্নয়নের সঙ্গী হয়ে যাচ্ছে দৈনিক বাংলাদেশ প্রতিদিন।’ 
 
কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানের অতিথি কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেন, ‘বাংলাদেশ প্রতিদিন প্রান্তিক পর্যায়ে মানুষের কাছে পৌঁছে গেছে। তারা সরকারের উন্নয়ন আর নাগরিক সেবা ও তথ্য প্রচার না করলে আমরা এভাবে এগিয়ে যেতে পারতাম না।’

এসময় বক্তব্য রাখেন সভাপতি আবু তাহের চৌধুরী, কালের কণ্ঠের বিশেষ প্রতিনিধি তোফায়েল আহমদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম, ডেইলি স্টারের কক্সবাজার স্টাফ রিপোর্টার মোহাম্মদ আলী জিন্নাত, সাংস্কৃতিক ব্যক্তিত্ব অ্যাডভোকেট তাপস রক্ষিত, সকালের কক্সবাজারের সম্পাদক ফরহাদ ইকবাল, দেশবিদেশ পত্রিকার বার্তা প্রধান দীপক শর্মা দীপু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইনকিলাব পত্রিকার কক্সবাজার অফিস প্রধান সামসুল হক শারেক, হিমছড়ি পত্রিকার সম্পাদক হাসানুর রশিদ এনটিভির জেলা প্রতিনিধি ইকরাম চৌধুরী টিপু, একুশের টিভির আব্দুল আজিজ, ডিবিসির জেলা প্রতিনিধি শংকর বড়ুয়া, প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার অফিস প্রধান নুপা আলম, একাত্তর টিভির কামরুল ইসলাম মিন্টু, আজকের পত্রিকার জেলা প্রতিনিধি মাইনুদ্দিন সাহেদ, সময় টিভির সুজাউদ্দিন রুবেল, এশিয়ান এইজের চঞ্চল দাশ গুপ্ত, সাংবাদিক সাঈদ জালাল, ডেলি সানের নেছার আহমেদ, বাংলাদেশের খবরের মাহবুবুর রহমান, অধ্যাপক আমানুল হক। এডভোকেট রবিউল এহসান  আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি এএইচ এম সেলিম উল্লাহ, যুগান্তরের জসিম উদ্দিন, বণিক বার্তার ছৈয়দ আলম, হিমছড়ির বার্তা প্রধান সাংবাদিক হুমায়ুন সিকদার, সাংবাদিক আমিরুল ইসলাম মো. রাশেদ, আজাদীর আজিজ রাসেল, রাইজিংবিডির তারেকুর রহমান, দৈনিক কক্সবাজারের লোকমান হাকিম, নাগরিক টিভির সাইফুল ইসলাম, গ্লোবাল টিভির রহিদুল কবির, সিয়াম সোহেল, বিবার্তার কক্সবাজার জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল ফরহাদ, বিজয় কুমার ধর, নেছার আহমদ, সাজন বড়ুয়া, মিসকাত মিশু, ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের রাজিব কান্তি বাবু, মামুন, মো. ইউনুস, মো. ফরাজ, মো. রাশেলসহ জাতীয় প্রিন্ট, ইলেকট্রনিক্স ও স্থানীয় সংবাদকর্মী এবং গণমান্য ব্যক্তিবর্গ। আলোচনার পরে কেক কেটে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা সমাপ্ত করা হয়।

 
বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর