১৫ মার্চ, ২০২৪ ১৯:১৩

কুড়িগ্রামে কনস্টেবল পদে নিয়োগে পেলেন ৫২ জন

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে কনস্টেবল পদে নিয়োগে পেলেন ৫২ জন

“আমার বাবা ভিক্ষা করতো, আর মা রাজমিস্ত্রীর কাজ। সংসারে খুব অভাব থাকায় বাবা-মা রেখে দেয় আমাকে এতিমখানায়। সেখানেই থাকতাম আমি। হঠাৎ একদিন আমার বাবা মারা যায়। পরে আমার মা বিয়ে করে চলে যান অন্যত্র। চিন্তায় চিন্তায় নিজে ভেঙে পড়ি। আমার ভবিষ্যত কি হবে। কে দেখবে আমাকে।” কথাগুলো কান্না ভেজা কণ্ঠে বলছিলেন পুলিশের কনস্টেবল পদে নিয়োগপ্রাপ্ত মোঃ হাসানুর রহমান (১৯)।

হাসানুর এ চাকুরি পেয়ে অত্যন্ত খুশি। আর এভাবে পয়সা ছাড়া শুধুমাত্র হাসানুর নয় আরো কুড়িগ্রাম জেলায় এবার ৫১ জন তরুণ-তরুণী কনস্টেবল পদে চাকুরির চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন। 

কুড়িগ্রাম পুলিশ সুপার ও টিআরসি নিয়োগ বোর্ডের সভাপতি আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম পুলিশ লাইন্স এ আনুষ্ঠানিকভাবে টিআরসি নিয়োগ কার্যক্রমের সকল ইভেন্টে কৃতকার্য প্রার্থীদের লিখিত, মনস্তাত্বিক ও মৌখিক পরীক্ষার প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধাক্রম অনুযায়ী চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীদের নাম ও ফলাফল ঘোষণা করেন। এরপর তিনি ও তার অন্যান্য কর্মকর্তাগণ জেলা পুলিশের পক্ষ থেকে নিয়োগপ্রাপ্তদের ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানান। 

চলতি এ নিয়োগ প্রক্রিয়া শতভাগ মেধা ও যোগ্যতার ভিত্তিতে এবং অত্যন্ত স্বচ্ছতার সাথে সম্পন্ন করা হয় বলে দাবি করে পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম জানান, সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দেশসেবার মনোভাব নিয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কাজ করার প্রেরণা ও প্রেষণা প্রদান করেন। 

এসময় অনুষ্ঠানে অন্যদের মধ্যে নিয়োগ বোর্ডের সদস্য নীলফামারী জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, আরআরএফ রংপুরের সহকারী পুলিশ সুপার মতিউর রহমান,কুড়িগ্রাম জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা,প্রার্থী ও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর