২৪ মার্চ, ২০২৪ ১৬:৫৫

ফুলপুরে বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত

প্রতীকী ছবি

ময়মনসিংহের ফুলপুরে শ্যামলী বাংলা পরিবহনের একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হয়েছেন মোটরসাইকেল চালক জহিরুল (২০)। আজ রবিবার (২৪ মার্চ) বেলা পৌনে ১টার দিকে ঢাকা-হালুয়াঘাট আঞ্চলিক মহাসড়কে ফুলপুর  উপজেলার আলোকদী এলাকায় দাওয়া ইট ভাটার সামনে এ ঘটনা ঘটে। 

বাসটি হালুয়াঘাট থেকে ময়মনসিংহের দিকে আর মোটরসাইকেলটি ফুলপুর হতে ধোবাউড়ার দিকে যাচ্ছিল। পরে বাসটি মোটর সাইকেলকে চাপা দিলে চালক জহিরুল ঘটনাস্থলেই নিহত হন আর তার সাথে থাকা মোটরসাইকেল আরোহী (অজ্ঞাত) গুরুতর আহত হন। খবর পেয়ে ফুলপুর থানার ওসি মাহবুবুর রহমান, ওসি (তদন্ত) বন্দে আলী ও এসআই মোফাখখির উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। 

নিহত জহিরুল ফুলপুর উপজেলার খড়িয়াপাড়া মুন্সিবাড়ির জালাল উদ্দিনের পুত্র। আর মোটরসাইকেল আরোহীকে (অজ্ঞাত) স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

এ ব্যাপারে জানতে চাইলে ফুলপুর থানার ওসি মাহবুবুর রহমান বলেন, বর্তমানে যানচলাচল ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আর এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর