১৪ এপ্রিল, ২০২৪ ১৯:৪২

দিনাজপুরে বাবাকে ছুরিকাঘাতের অভিযোগে ছেলেকে পুলিশে সোপর্দ

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে বাবাকে ছুরিকাঘাতের অভিযোগে ছেলেকে পুলিশে সোপর্দ

দিনাজপুরের খানসামায় বাবাকে ছুরিকাঘাত করার অভিযোগে মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। পরে ওই যুবককে শনিবার পুলিশ আদালতে প্রেরণ করেছে। শুক্রবার খানসামা উপজেলার আলোকঝাড়ি ইউপির পূর্ববাসুলী গ্রামে এ ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত যুবক মজিবর রহমান (২৫) পূর্ব বাসুলী গ্রামের সাবান আলীর (৮০) ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ১২এপ্রিল মাদকাসক্ত অবস্থায় মজিবর রহমান তার বাবা সাবান আলীকে গালিগালাজ করতে থাকেন। ছেলের এমন আচরণে বাবা প্রতিবাদ জানালে, পিতা ও ছেলের মধ্যে তর্কবিতর্কের সৃষ্টি হয়। একপর্যায়ে ছেলে মজিবর রহমান তার পিতা সাবান আলীকে ছুরি দিয়ে আঘাত করেন। এতে সাবান আলী গুরুতর আহত হয়। এসময় প্রতিবেশী শাহিন ইসলাম ও অবিল আলী এগিয়ে এলে তাদেরকে ছুরি দিয়ে আঘাত করার চেষ্টা করেন মজিবর রহমান। পরে স্থানীয় লোকজন মজিবর রহমানকে আটক করে পুলিশে খবর দেন। এ খবর পেয়ে খানসামা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মজিবর রহমানকে থানায় নিয়ে আসেন। গত ১৩ এপ্রিল অভিযুক্ত মজিবর রহমানকে আদালতে প্রেরণ করে পুলিশ। 

সাবান আলী জানান, এরকম ছেলের হাতে কোনো পিতাই নিরাপদ নন। তাই সংশোধনের সুযোগ দিতে পুলিশে খবর দিয়ে ধরিয়ে দিয়েছি। 

খানসামা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাবাকে ছুরিকাঘাতের চেষ্টার খবর পেয়ে মাদকাসক্ত অবস্থায় মজিবর রহমানকে আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে জামিন না চাওয়ায় তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।  

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর