১৫ এপ্রিল, ২০২৪ ১৭:২৫

গাজীপুরে অটোরিকশার চালককে পিটিয়ে হত্যা, গ্রেফতার ২

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে অটোরিকশার চালককে পিটিয়ে হত্যা, গ্রেফতার ২

গাজীপুরের কোনাবাড়ির আমবাগ এলাকায় অটোরিকশা চালক মাসুদ রানা হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি থানার আমবাগ এলাকার মো. আজাহার আলীর ছেলে মো. আশিক বাবু (২৩) ও আমবাগ পুর্বপাড়া এলাকার মো. মাসুদ রানার ছেলের মো. আরাফাত হোসেন রাহাত (১৬)।

সোমবার দুপুরে জিএমপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উপ-পুলিশ কমিশনার আবু তোরাব মোহাম্মদ শামছুর রহমান। 

নিহত অটোচালক মাসুদ রানা (৩৫) ঝিনাইদহের মহেশপুর থানার আলামপুর এলাকার মৃত আলাল উদ্দিনের ছেলে। গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকায় জাকির হোসেন রজবের বাড়িতে সপরিবারে ভাড়া থেকে তিনি অটোরিকশা চালাতেন। 

পুলিশ জানায়, শনিবার বিকেল ৫টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি থানার নছের মার্কেট এলাকায় অটোরিকশা চালক মাসুদ রানার অটোরিকশার সঙ্গে আশিক বাবুর মোটর সাইকেলের ধাক্কা লাগে। অটোরিকশার সঙ্গে মোটর সাইকেলের ধাক্কা লাগার কারণে তারা বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে এবং এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। মোটরসাইকেল চালক আশিক বাবুর সঙ্গে আরও ৬/৭ জন অটোচালক মাসুদ রানাকে এলোপাথারি মারপিট করে রক্তাক্ত জখম করে ফেলে রেখে চলে যায়। পরে অটোরিকশা চালক মাসুদ রানাকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এ ব্যাপারে নিহতের স্ত্রী সেলিনা বেগম বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৬/৭ জনকে আসামী করে জিএমপির কোনাবাড়ি থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় রবিবার বিকেলে প্রথমে এজাহারনামীয় আসামী আশিক বাবুকে (২৩) কোনাবাড়ি থানাধীন আমবাগ পশ্চিমপাড়া লালঘাট ব্রীজের পাশ থেকে গ্রেফতার এবং বাসা থেকে আসামির ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী একই দিন বিকেলে আরাফাত হোসেন রাহাত (১৬) নামের আরেকজনকে গ্রেফতার করা হয়। তার (রাহাত) সঙ্গে অজ্ঞাতনামা আরও ৬/৭ জন বন্ধু ছিল বলে সে পুলিশকে জানিয়েছে। 
ঘটনার সঙ্গে জড়িত বাকীদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে বলেও জানান জিএমপির উপ-পুলিশ কমিশনার আবু তোরাব মোহাম্মদ শামছুর রহমান।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর