১৯ এপ্রিল, ২০২৪ ১৭:১৮

ফরিদপুরে পৃথক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে পৃথক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু

ফরিদপুরে পৃথক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে নগরকান্দা উপজেলায় ট্রেনের নিচে কাটা পড়ে মো. মিঠু মিয়া (৪৫) নামে ভারসাম্যহীন এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এছাড়াও সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন।

শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের পাড়দিয়া গ্রামে ট্রেনে কাটা পড়ে মারা যান মো. মিঠু মিয়া।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ভাটিয়াপাড়া এক্সপ্রেসের ট্রেনটি নগরকান্দার পাড়দিয়া নামক স্থানে পৌঁছালে রেললাইনে বসে থাকা মো. মিঠু মিয়া কাটা পড়ে মারা যায়।

মো. মিঠু মিয়ার বাড়ি সদরপুর উপজেলার যাত্রাবাড়ী গ্রামে বলে জানা গেছে।

নগরকান্দা থানার ওসি মোহাম্মদ আমিনুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য লাশটি রাজবাড়ী রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, ফরিদপুরের সদর উপজেলার সমেশপুর এলাকায় মাইক্রোবাস ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকেলের দিকে এ দুর্ঘটনাটি ঘটে। 

পুলিশ জানায়, ফরিদপুর থেকে সালথাগামী একটি যাত্রীবাহী মাইক্রোবাসের সাথে বিপরীত দিক থেকে আসা মাহিন্দ্রার সংঘর্ষ হয়। এতে মাহিন্দ্রার পাঁচ যাত্রী গুরুতর আহত হয়। ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ইমদাদ শেখ নামের এক ব্যক্তির মৃত্যু হয়। মারাত্মক ভাবে আহত ছিদ্দিক মাতুব্বর নামে একজনকে ঢাকায় নেওয়ার পথে মারা যায়। এ ঘটনায় ফরিদপুর কোতয়ালী থানায় একটি মামলা হয়েছে।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর