২০ এপ্রিল, ২০২৪ ২০:০৭

মুন্সীগঞ্জে প্রবাসীকে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জে প্রবাসীকে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

মুন্সীগঞ্জের সিরাজদিখানের বালুচরে ঘর থেকে ডেকে নিয়ে প্রবাসীকে হত্যার আলোচিত ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে স্বজন ও এলাকাবাসী।  শনিবার বেলা ১১টার দিকে উপজেলার চরপানিয়া এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়। এতে অংশ নেয় নিহতের স্ত্রী-সন্তানসহ কয়েক শতাধিক এলাকাবাসী। 

এ সময় তারা অভিযোগ করে বলেন, পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে বাসা থেকে ডেকে নিয়ে হত্যা করা হয় সৌদি  প্রবাসী মুজিবুরকে (৪৫)। এ ঘটনায় মামলা দায়ের হলেও ঘটনায় জড়িত খাসকান্দি এলাকা মূলহোতা জহির হোসেনসহ কয়েকজনকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। বরং কয়েকজন নির্দোষকে গ্রেফতার করে মামলা ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছে। মানববন্ধনে আসামি গ্রেফতার ও সুষ্ঠ তদন্তে পুলিশের ভূমিকা নিয়েও অভিযোগ করেন নিহতের স্বজনরা। দ্রুত সব আসামিকে গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবি জানান পরিবারের সদস্যরা। পরে একই দাবিতে এলাকায় বিক্ষোভ বিক্ষুব্ধ জনতা।

নিহতের স্ত্রী রিনা বেগম বলেন, আমার তিন ছেলে মেয়ে, ওদের এতিম করে দিয়েছে। আমার সন্তানদের নিয়ে এখন কোথায় যাবো। পুলিশ আসামিদের গ্রেফতার করছে না। আমি আমার স্বামী হত্যার বিচার চাই। ওদের যেনো সর্বোচ্চ বিচার করা হয়।

এ বিষয়ে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজাহিদুল ইসলাম জানান, মামলাটি অধিকতর তদন্তের জন্য পুলিশের গোয়েন্দা শাখার কাছে হস্তান্তর করা হয়েছে। বর্তমানে তারা বিষয়টি দেখছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর