২১ এপ্রিল, ২০২৪ ১৬:৪৪

হাতীবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

লালমনিরহাট প্রতিনিধি

হাতীবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতীকী ছবি

লালমনিরহাটের হাতীবান্ধার ভাগিনার লাশ দাফনে যাওয়ার পথে ড্রাম ট্রাকের চাপায় খালা ও খালুর চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। রবিবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  জুলেখা বেগম (৫০) মারা যান। শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আব্দুল কাইয়ুম (৭০)।

 এর আগে শনিবার সকালে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের হাতীবান্ধা উপজেলার দিঘীরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় ভ্যানে থাকা ৬ যাত্রী আহত হয়। তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

নিহত জলেখা বেগমের (৫০) মধ্য গড্ডিমারী গ্রামের হানিফ আলীর স্ত্রী। নিহত আব্দুল কাইয়ুম ও জলেখা বেগম সম্পর্কে শ্যালিকা-দুলাভাই। 

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার ধুবনী গ্রামের নিহত আব্দুল কাইয়ুমে ভাগিনা আনোয়ার হোসেন রংপুরে মারা যান। ভাগিনার লাশ দাফন করতে রংপরের উদ্দেশ্যে পরিবারের সকলেই ভ্যানযোগে উপজেলা আসার পথে দিঘীরহাটে অবস্থিত সড়কের যাওয়ার পথে অপরদিকে বুড়িমারী থেকে ছেড়ে আসা ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানকে চাপা দেয়, এতে ভ্যানে থাকা ৬ জন যাত্রী আহত হয়।

এসময় বাজারের মানুষ ছুটে আসে এসময় ট্রাক চালক পালিয়ে গেলেও ট্রাকটিসহ হেলপারকে স্থানীয় লোকজন আটক করেন। আহতদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

পরে অবস্থা আশংখ্যা জনক হলে চিকিৎসক ৩ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসতালে প্রেরণ করেন, সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে আব্দুল কাইয়ুম (৭০) ও রবিবার দুপুরে জুলেখা বেগম মারা যান।

এ বিষয়ে সিঙ্গীমারী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলুর বলেন, নিহত দুইজন আমার ইউনিয়নের বাসিন্দা। তারা দুজনেই রংপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

এ বিষয়ে হাতীবান্ধা হাইওয়ে থানা পুলিশের দায়িত্বরত(এসআই) আরিফ হোসেন বলেন, চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা গেছে বিষয়টি শুনেছি। এই ঘটনায় হেল্পার ও ট্রাককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর