৫ মে, ২০২৪ ১৫:৫৩

নীলফামারীতে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালন

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীতে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালন

‘মিডওয়াইফ : জলবায়ু সংকটে অপরিহার্য জনশক্তি’ প্রতিপাদ্যে নীলফামারীতে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে রবিবার সকালে নীলফামারী নার্সিং ও মিডওয়াইফারি কলেজের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নার্সিং ও মিডওয়াইফারি কলেজের সভা কক্ষে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। 
নার্সিং ও মিডওয়াইফারি কলেজের নার্সিং ইনস্ট্রাকটর রাবেয়া খাতুনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সিভিল সার্জন ডা. হাসিবুর রহমান। 
বিশেষ অতিথি হিসেবে নীলফামারী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবু বিন হাজ্জাজ ও জেনারেল হাসপাতালের ডেপুটি নার্সিং সুপারিনটেনডেন্ট শিখা রানী দেব ও নার্সিং সুপারভাইজার আনোয়ারা খাতুন বক্তব্য দেন। 

নার্সিং ও মিডওয়াইফারি কলেজের নার্সিং ইনস্ট্রাকটর সুরাইয়া পারভীনের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে সিভিল সার্জন কার্যালয়ের পাবলিক হেলথ নার্স ফাহিমা খাতুন, নার্সিং ও মিডওয়াইফারি কলেজের নার্সিং ইনস্ট্রাকটর নাজমা খাতুন ও মর্জিনা খাতুন এবং ডিপ্লোমা ইন মিডওয়াইফারির তৃতীয় বর্ষের শিক্ষার্থী সামসুন্নাহার খুশি ও মুন্না ইসলাম বক্তব্য দেন। প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা কর্মসূচিতে অংশ নেন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর