২৩ মে, ২০২৪ ১৭:৪৩

প্রতিবন্ধী ব্যক্তিদের জীবনমান উন্নয়নের জন্য আর্থিক সহায়তা প্রদান

দিনাজপুর প্রতিনিধি


প্রতিবন্ধী ব্যক্তিদের জীবনমান উন্নয়নের জন্য আর্থিক সহায়তা প্রদান

দিনাজপুরে দৃষ্টি ও শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিদের আত্মকর্মসংস্থানে এবং জীবনমান উন্নয়নের জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে ১২ জন প্রতিবন্ধীর প্রত্যেককে ৫ হাজার টাকা এবং ১৬ জনকে ৩০ হাজার টাকা (দোকান ঘর নির্মাণ ও পুঁজি বাবদ) মোট ১০ লাখ ২০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার দিনাজপুর প্রেস ক্লাব এম আব্দুর রহিম মিলনায়তনে উত্তরণ প্রতিবন্ধী সংস্থা সদর দিনাজপুর ও ভিউ ফাউন্ডেশন-ঢাকার যৌথ আয়োজনে এবং রোটারী ক্লাব বাড়িধারা ঢাকার আর্থিক সহযোগিতায় দৃষ্টি ও শারীরিক প্রতিবন্ধীদের এই আর্থিক সহায়তা প্রদান করা হয়। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, দৃষ্টি ও শারীরিক প্রতিবন্ধীদের আত্মকর্মসংস্থানের জন্য এবং জীবন মান উন্নয়নে সমাজের বৃত্তশালী ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। তারা সমাজের বোঝা নয়, উন্নয়নের অংশিদার হিসেবে আমাদের দেখতে হবে। আসুন আমরা তাদের পাশে সহযোগিতার হাত বাড়াই।

রোটাঃ আলি আশফাক এফসিএ এমপিএইচএফ ট্রাস্ট, ভিউ ফাউন্ডেশন এন্ড সাবেক সভাপতি রোটারী ক্লাব অব বাড়িধারা এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রোটারী ক্লাব অব বাড়িধারার প্রেসিডেন্ট রোটাঃ সাইফুল হক, সাবেক হাইকমিশনার রোটাঃ মাসুদ মান্নান, দিনাজপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল। 
স্বাগত বক্তব্য রাখেন ভিউ ফাউন্ডেশন ঢাকার নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম খান। শুভেচ্ছা বক্তব্য রাখেন উত্তরণ প্রতিবন্ধী সংস্থার নির্বাহী পরিচালক মোঃ আশরাফুল আলম। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর