২৫ মে, ২০২৪ ২৩:২৪

টেকনাফে ঝর্ণা দেখতে গিয়ে অপহরণের একদিন পর যুবক উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে ঝর্ণা দেখতে গিয়ে অপহরণের একদিন পর যুবক উদ্ধার

কক্সবাজারের টেকনাফের বাহারছড়ায় ঝর্ণা দেখতে গিয়ে অপহৃত যুবক রেদুয়ানকে একদিন পর উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় বাহারছড়া গহিন পাহাড় থেকে তাকে উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার সকালে উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়া বাঘঘোনা বাজারের পূর্বে ঝর্ণা দেখতে গিয়ে তারা অপহরণের শিকার হন।

বাহারছড়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক দস্তগীর হোসেন চৌধুরী গণমাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, শুক্রবার অপহরণকারীদের কবল থেকে রক্তাক্ত অবস্থায় ফয়জুল কবির রিয়াদ কোনো রকমে পালিয়ে আসেন। পরে স্থানীয়রা তাকে চিকিৎসার জন্য টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।  উদ্ধার রেদুয়ান ও আহত রিয়াদ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার পূর্ব রূপকানিয়া এলাকার মোস্তাক আহমদের ছেলে এবং টেকনাফ আবু হানিফ মার্কেট ইত্যাদি ইলেকট্রিক ও লাইব্রেরি দোকানের মালিক।

ফয়জুল কবির রিয়াদ বলেন, আমাদের দোকানের কর্মচারী  ঝর্ণা দেখতে যাওয়ার কথা বলে দুই ভাইকে তাদের এলাকায় নিয়ে যায়।পরে কয়েকজন দুর্বৃত্ত পাহাড়ে এসে আমাদের অপহরণ করে। এ সময় সুযোগ পেয়ে আহত অবস্থায় আমি পালিয়ে চলে আসি। আমার ছোট ভাই রেদুয়ান অপহরণকারীদের হাতে জিম্মি হয়। শনিবার সন্ধ্যায় গহিন পাহাড়ে অভিযান চালিয়ে আমার ছোট ভাইকে উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনার সঙ্গে দোকানের কর্মচারী জড়িত বলে আমার ধারণা।

স্থানীয় ইউপি সদস্য মো. ইলিয়াস বলেন, স্থানীয় এক যুবকের যোগসাজশে নোয়াখালী পাড়া ঝর্ণা দেখতে যাওয়ার কথা বলে তাদেরকে পাহাড়ের দিকে নিয়ে যায়। শুনেছি একজন রক্তাক্ত অবস্থায় অপহরণের কবল থেকে ফিরে এসেছে। অপরজনকে গহিন পাহাড় থেকে শনিবার সন্ধ্যায় উদ্ধার করে পুলিশ।

বাহারছড়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক দস্তগীর হোসেন চৌধুরী বলেন, দোকানের কর্মচারী বাহারছড়া নোয়াখালী পাড়ায় ঝর্ণা দেখার কথা বলে পাহাড়ে নিয়ে গিয়ে ডাকাতের হাতে তুলে দেয় দুই ভাইকে। গতকাল একজন রক্তাক্ত অবস্থায় অপহরণের কবল থেকে ফিরে এসেছে। খবর পেয়ে ঘটনাস্থলে অপহৃত রেদুয়ানকে গহিন পাহাড়ে অভিযান চালিয়ে শনিবার সন্ধ্যায় উদ্ধার করতে সক্ষম হয়।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর