২৬ মে, ২০২৪ ২০:৩৭

মহেশপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ঝিনাইদহ প্রতিনিধিঃ

মহেশপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রতীকী ছবি

ঝিনাইদহের মহেশপুরে যাত্রীবাহী বাস ও ইজিবাইক সংঘর্ষে রাশিদা খাতুন (৫০) নামের এক নারী নিহত হয়েছে। রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে মহেশপুর ভৈরবা সড়কের দাড়িয়াপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। এ সময় গুরুতরভাবে আহত হয়েছেন কুলচুম বেগম (৬৫), শাওন হোসেন (৩৮) ও ফজলুর রহমান (৭০)। এর মধ্যে কুলচুম বেগম ও শাওন হোসেনকে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘাতক বাসটি আটক করেছে।

এলাকাবাসী জানান, দুপুরে ভৈরবা থেকে ছেড়ে আসা যাত্রীবোঝাই ইজিবাইকটি দারিয়াপুর নামক স্থানে পৌঁছালে মহেশপুর থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী বাসটি ইজিবাইকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মহেশপুর পৌর এলাকার গোপালপুর গ্রামের মৃত জাহান আলী মন্ডলের স্ত্রী রাশিদা খাতুন নিহত হয়। সেসময় একই গ্রামের ফজলু রহমানের স্ত্রী রাশিদা খাতুন, ফজলু রহমান ও বাঘাডাঙ্গা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে শাওন গুরুতর আহত হয়।
মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মামুন পারভেজ জানান, দারিয়াপুর নামক স্থানে যাত্রীবাহী বাস ও ইজিবাইক সংঘর্ষে রাশিদা খাতুন নামের একজন মারা গেছে। গুরুতর আহত দুজনকে যশোরে রেফার্ড করা হয়েছে।
এতথ্য নিশ্চিত করে মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মাহবুবুর রহমান জানান, ঘাতক যাত্রীবাহী বাসটি আটক করা হয়েছে। নিহত নারীর মৃতদের উদ্ধার করে ময়না তদন্তের সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর