২৭ মে, ২০২৪ ১৩:২৯

এমপিকে নাকি ৮০ টুকরা করছে, কী রকম ভালো মানুষ সংসদে গেছে: কাদের সিদ্দিকী

টাঙ্গাইল প্রতিনিধি

এমপিকে নাকি ৮০ টুকরা করছে, কী রকম ভালো মানুষ সংসদে গেছে: কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী বলেছেন, দেশটা কেমন যেন ধ্বংসের পথে। কয়দিন আগে কলকাতায় এক এমপিকে নাকি ৮০ টুকরা করছে। আওয়ামী লীগের একজন এমপিকে ৮০ টুকরা করে যার মাংস পাওয়া যায় না। যে যতই বলুক যদি লাশ না পাওয়া যায়, তাহলে মামলাটি দুর্বল হবে। মামলায় আলামত লাগবে। আমরা এরকম মানুষ যে আমাদের ৮০ টুকরা হতে হয়। তাহলে আমরা কী রকম ভালো মানুষ? কী রকম ভালো মানুষ সংসদে গেছে? কী রকম ভালো মানুষ আওয়ামী লীগের এমপি হইছে?

রবিবার রাতে উপজেলার হারিঙ্গাচালা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কৃষক শ্রমিক জনতা লীগ মনোনীত উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী সানোয়ার হোসেনের (গামছা প্রতীক) পক্ষে আয়োজিত এক পথসভায় তিনি এসব কথা বলেন। 

দেশের উন্নয়ন প্রকল্পের নানা অনিয়মের চিত্র তুলে ধরে বঙ্গবীর কাদের সিদ্দিকী আরও বলেন, 'দেশে কোন উন্নয়ন হয় নাই, কিছু দালানকোঠা হয়েছে। বিদেশে ছেলেরা থাকে তারা কিছু টাকা পাঠায়। ওই টাকা দিয়ে সরকার ফুটানি করে। যখন একটা সরকারি প্রজেক্ট হয়, তারা অর্ধেক চুরি করে। যদি কোন প্রকল্পে টাকা লাগে এক কোটি, তারা ধরে রাখে ৪ কোটি। দুই কোটিই চুরি করে। এক কোটিরও (টাকা) কাজ করে না। কীভাবে যে দেশটা চলছে-একটু গভীরভাবে না ভাবলে চলে না।' 

পথসভায় আরও বক্তব্য রাখেন টাঙ্গাইলের কালিহাতী থেকে সদ্য নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাদ সিদ্দিকী, উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী সানোয়ার হোসেন, উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুস সবুর খান প্রমুখ। 

উল্লেখ্য, আগামী ৫ জুন টাঙ্গাইলের সখীপুরে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের চারজনসহ ৬ জন, উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর