২৭ মে, ২০২৪ ১৯:০৩

কেএনএফ সংশ্লিষ্টতায় আটক ৩ জনকে কারাগারে প্রেরণ

বান্দরবান প্রতিনিধি

কেএনএফ সংশ্লিষ্টতায় আটক ৩ জনকে কারাগারে প্রেরণ

বান্দরবানের রোয়াংছড়িতে যৌথবাহিনীর অভিযানে ‘কুকিচিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ)’ সংশ্লিষ্টতার অভিযোগে আরো ৩ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমি জানান, রবিবার ২৬ মে বিকেলে রোয়াংছড়ি সদর থেকে জোহান বম (৪৫), লাল হোম লিওন বম (৩৭) এবং লাল রাম লিয়ান বমকে (৩৮) গ্রেফতার করে বান্দরবান সদর থানা পুলিশের কাছে সোপর্দ করে যৌথবাহিনী। পরে সোমবার দুপুরে কঠোর পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে আসামিদেরকে বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

তিনি জানান, ‘কেএনএফ’ সংশ্লিষ্টতায় ২৫ জন নারীসহ এ পর্যন্ত ৯০ জনকে গ্রেফতার করা হয়েছে।

বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ জানান, বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাইসুমা সুলতানার এজলাসে আসামিদের তোলা হয়। প্রাথমিক শুনানি শেষে বিজ্ঞ আদালত তাদেরকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমি জানান, রুমা থানার ১৩টি মামলায় ৭৭ জন, থানচি থানার ৪টি মামলায় ১০ জন, রোয়াংছড়ি থানার ৩টি মামলায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া বান্দরবান সদর থানার ১টি মামলায় এখনো কাউকে গ্রেফতার দেখানো হয়নি।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর