২৯ মে, ২০২৪ ০৪:৫৬

নরসিংদীতে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা, আটক ৬

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা, আটক ৬

মাহাবুবুল হাসান

নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়া হত্যাকাণ্ডের ৬ দিনের মাথায় এবার জেলার ভগিরতপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মাহাবুবুল হাসানকে (৪০) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এসময় তাকে বাঁচাতে গেলে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে দুইজন গুলিবিদ্ধ হয়। গুরুত্বর আহতবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

মঙ্গলবার (২৮ মে) দিবাগত রাত ১২টার দিকে মেহেরপাড়া আওয়ামী লীগ কার্যালয় থেকে নিজ বাড়ি ফেরার পথে ভগিরথপুর ওবায়দুল্লা টেক্সটাইলের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ। নিহত সাবেক ইউপি চেয়ারম্যান মাহাবুবুল হাসান মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও  ভগিরথপুর গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে। গুলিবিদ্ধ আহতরা হলেন সাইদ হাসান পাপ্পু ও ফরহাদ। সাবেক ইউপি চেয়ারম্যান মাহাবুবুল নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে স্বজন ও শত শত সমর্থকরা সদর হাসপাতালে ভিড় জমায়।

এদিকে, সাবেক ইউপি চেয়ারম্যান মাহাবুবুল হাসানকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ উঠেছে নরসিংদীর মেহেরপাড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আজাহার অমিত প্রান্তর বিরুদ্ধে। চেয়ারম্যান প্রান্ত ও তার সমর্থকরা পরিকল্পিত ভারে মাহাবুবুল হাসানকে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন নিহতের ভাই হাফেজ মোহাম্মদ অলিউল্লাহ।

মোহাম্মদ অলিউল্লাহ বলেন, মেহেরপাড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আজাহার অমিত প্রান্ত, আতাউর মেম্বার, রাসেল, আরিফ, ইমামসহ সবাই একসাথে হয়ে আমার ভাইকে মেরে ফেলেছে।  

অভিযোগের বিষয়ে জানতে মেহেরপাড়া ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যান আজাহার অমিত প্রান্তর সাথে মোবাইল ফোনে ফোন দিলেও তিনি রিসিভ করেনি।

নরসিংদী সদর হাসপাতাল আবাসিক কর্মকতা (আরএমও) মাহামুদুল কবির বাশার কমল বলেন, সাবেক ইউপি চেয়ারম্যান মাহাবুবুলের ঘাড়ের পেছনে বড় ধরনের কাটা ক্ষক্ত ছিল। তার কানের একটা অংশও কেটে গেছে। তার ঘারের রক্তনালি গুলো কেটে গেছে। হাসপাতালের আনার পর আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি।

নরসিংদী সদর থানার ওসি মো. তানভির আহাম্মেদ জানায়, তৎক্ষনিক ভাবে খবর পেয়েছি মেহেরপাড়া সাবেক চেয়ারমানসহ ৩ জন আহত হয়েছে। দুইজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। 

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের ওসি খোকন চন্দ্র সরকার বলেন,  সাবেক চেয়ারম্যান মাহাবুবুলকে হত্যার ঘটনায় জড়িত থাকার সন্দেহে ৬ জনকে আটক করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর