৩০ মে, ২০২৪ ১৪:৪৩

বিজয়নগরের সেই নারী প্রার্থীর খোঁজ মিললো নারায়ণগঞ্জে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বিজয়নগরের সেই নারী প্রার্থীর খোঁজ মিললো নারায়ণগঞ্জে

প্রীতি খন্দকার

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকারের খোঁজ পেয়েছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে নারায়নগঞ্জ জেলার কাঁচপুর এলাকা থেকে পুলিশ তাকে উদ্ধার করেছে।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ  (ওসি) মো. আসাদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রীতি খন্দকারকে থানায় নিয়ে আসার পর বিস্তারিত বলতে পারবো। 

প্রীতি খন্দকারের স্বামী মাসুদ খন্দকার বলেন, ৫ জুন বিজয়নগর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে তার স্ত্রী নারী ভাইস চেয়ারম্যান পদে পদ্মফুল প্রতীকে নির্বাচন করছেন। সার্ভার ত্রুটির কারণে প্রীতির মনোনয়ন জমা দিতে সমস্যা হওয়ার ফলে হাইকোর্ট থেকে প্রার্থিতা ফিরে পান তিনি। গত মঙ্গলবার দুপুরে উপজেলার হরষপুর ইউনিয়নে দুজন সহযোগী নিয়ে নির্বাচনি প্রচারে যান তিনি। হরষপুরের ঋষিপাড়ায় ঢুকে প্রচার করা অবস্থায় সহযোগী দুই নারী বাইরে আসেন আর প্রীতি ভোটারদের সঙ্গে ভেতরে কথা বলছিলেন। ১০ থেকে ২০ মিনিট পার হলেও বের হচ্ছেন না বিধায় তারা আবার ভেতরে যান। গিয়ে তারা প্রীতিকে খুঁজে পাচ্ছিলেন না। এরপর বিষয়টি সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ থানার ওসিকে জানানো হয়। পরে প্রীতি খন্দকারের স্বামী মাসুদ খন্দকার এ বিষয়ে থনায় জিডি করেন। এতে তার স্ত্রীকে গুম করা হয়ে থাকতে পারে বলে অভিযোগ করেন।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ  (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন, নিখোঁজ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকারকে নারায়নগঞ্জ জেলার কাঁচপুর থেকে উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে বিজয়নগর থানার পুলিশের একটি টিম সেখানে পাঠানো হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর