১৩ জুন, ২০২৪ ১৪:৪০

মানিকগঞ্জে দুই ডাকাত গ্রেফতার, ৪৮ ভরি স্বর্ণ উদ্ধার

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে দুই ডাকাত গ্রেফতার, ৪৮ ভরি স্বর্ণ উদ্ধার

মানিকগঞ্জে স্বর্ণ ব্যবসায়ীর কাছে থেকে ৯৫ ভরি স্বর্ণ ডাকাতি ও ব্যবসায়ীকে অপহরণের ঘটনায় দুই ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। পরে এদের দেয়া তথ্য মতে অভিযান চালিয়ে ৪৮ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়।

বুধবার (১২ জুন) মুন্সিগঞ্জের কুচিয়ামোড়া টোলপ্লাজা থেকে এক ডাকাতকে গ্রেফতারের পর তার দেয়া তথ্যের ভিত্তিতে অপর ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। এরপর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ডাকাতদলের সদস্য শাহ আলম মিয়ার বসতবাড়ির গোয়ালঘরে পুতে রাখা স্বর্ণ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন ফরিদপুরের কোতয়ালী থানার রঘুনাথপুর এলাকার আহম্মেদ শেখের ছেলে সিদ্দিক শেখ (৫০) ও রাজবাড়ী জেলার সদর থানার শ্রীপুর এলাকার মৃত আবুল কালাম মিয়ার ছেলে শাহ আলম মিয়া (৪৮)। আজ বৃহস্পতিবার (১৩ জুন) সকাল ১১টার দিকে মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

গত ১ জুন সকাল ৭টার দিকে জেলার সিংগাইর উপজেলার জামশা ইউনিয়নের আমতলা গ্রামে ঢাকার দোহারের এক স্বর্ণ ব্যবসায়ী ও তার সাথে থাকা আরো ৩ সঙ্গীকে ৯৫ ভরি স্বর্ণসহ জোরপূর্বক একটি মাইক্রোবাসে তুলে নেয় ডাকাত দলের সদস্যরা। পরে উপজেলার গোলাইডাঙ্গা এলাকা থেকে ডাকাত দলের গাড়ির গতিরোধ করে ৫ জনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দেয় স্থানীয়রা। 


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর