১৪ জুন, ২০২৪ ১৮:৩৩

ট্রান্সফরমার চুরির দায়ে গ্রেফতার ৭

অনলাইন ডেস্ক

ট্রান্সফরমার চুরির দায়ে গ্রেফতার ৭

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চারুলিয়া ও পীরপুরকুল্লা গ্রামে ছয়টি বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির অভিযোগে আন্তঃজেলা চোরচক্রের সাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের হেফাজত থেকে জব্দ করা হয়েছে ট্রান্সফরমারের কিছু অংশ বিশেষসহ চোরাই কাজে ব্যবহৃত উপকরণ। 

শুক্রবার বেলা ১১টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার পুলিশ সুপার আরএম ফয়জুর রহমান এক প্রেস ব্রিফিংয়ে এ বিষয়টি জানান। এর আগে চুয়াডাঙ্গা দামুড়হুদা ও কুষ্টিয়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামিরা হলেন চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার শিবনগর গ্রামের মৃত আজমত আলীর ছেলে আজগর আলী (৩৫), কুষ্টিয়া দৌলতপুর থানার তাজপুর গ্রামের হায়েত আলীর ছেলে সেলিম (৩৫), কুষ্টিয়া কুমারখালী থানার বানিয়াপাড়ার মৃত সোরামত আলীর ছেলে বাবু (৫৫), নাটোর গুরুদাসপুর থানার শ্যামপুর গ্রামের রশিদ বেপারীর ছেলে রফিকুল ইসলাম (৩৭), কুষ্টিয়া পারখাদা উত্তরপাড়ার মৃত আ. কাদেরের ছেলে রঞ্জু আহমেদ (৪২), কুষ্টিয়া কুমারখালী থানার বারাদি গ্রামের আসলাম উদ্দীনের ছেলে সোহেল (৩২), চুয়াডাঙ্গা দামুড়হুদা থানার হুদাপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে নায়েব আলী (২৬)।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর