১৪ জুন, ২০২৪ ২১:২৯

জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় ভটভটি চালক নিহত

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় ভটভটি চালক নিহত

প্রতীকী ছবি

জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় মোস্তাফিজুর রহমান নামে এক ভটভটি চালকের মৃত্যু হয়েছে। সদর উপজেলার কোমরগ্রাম চারমাথা এলাকার হিলি বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

শুক্রবার সন্ধ্যায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন জাহিদুল ইসলাম নামে একজন। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হুমায়ূন কবির এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহত মোস্তাফিজুর রহমান সদর উপজেলার কোমরগ্রাম পশ্চিমপাড়ার বাবলুর ছেলে। ওসি হুমায়ূন কবির জানান, শুক্রবার সকালে জয়পুরহাট সদর উপজেলার কোমরগ্রাম চারমাথা-হিলি বাইপাস সড়ক থেকে শুকানো খড় ভটভটিতে তুলছিলেন চালক মোস্তাফিজুর ও তার সহকারী জাহিদুল। এ সময় পেছন থেকে দ্রুতগামীর একটি ট্রাক ভটভটিকে ধাক্কা দেয়। এতে ভটভটি সড়কের পাশে পড়ে যায়৷ এ ঘটনায়  দু’জনেই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট জেনারেল হাসপাতালে ভর্তি করলে মোস্তাফিজের অবস্থা আরও আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান।

জয়পুরহাট সদর থানার ওসি (তদন্ত) আব্দুল বারী জানান, এ ঘটনায় থানায় কেউ কোনা অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর