১৫ জুন, ২০২৪ ১৯:৫৯

পিরোজপুরে চা বিক্রেতা হত্যায় দুই আসামি গ্রেফতার

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে চা বিক্রেতা হত্যায় দুই আসামি গ্রেফতার

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় চা বিক্রেতা ফারুক ভূঁইয়া (৬০) হত্যা মামলার প্রধান আসামি মো. শাওন হাওলাদার (২৫) ও মো. শাহিন ওরফে শাকিল (১৯) নামের দু’জনকে গ্রেফতার করেছে র‌্যাব- ৮।

শনিবার (১৫ জুন) র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত মো. শাওন হাওলাদার উপজেলার চরকগাছিয়া গ্রামের এমাদুল হাওলাদার ছেলে আর মো. শাহিন ওরফে শাকিল একই এলাকার মো. বাদল এর  ছেলে।

র‌্যাব জানান,  বাকিতে সিগারেট  বিক্রি না করার  গত ৩১ মে উপজেলার সাপলেজা ইউনিয়নের চড়কগাছিয়া আশ্রয়ন প্রকল্পের মো. ফারুক ভূইয়া নামের এক ব্যবসায়ীর উপর হামলা করে সন্ত্রাসীরা। আহত অবস্থায় তাকে প্রথম মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ৬ জুন ওই ব্যবসায়ীর মৃত্যু হয়। এ ঘটনায় ওই ব্যবসায়ীর স্ত্রী রিজিয়া বেগম বাদী হয়ে মামলা দায়ের করনে। মামলা দায়েরের পর অভিযুক্তরা পলাতক থাকে। পরে পটুয়াখালী সিপিসি-১ ও র‌্যাব-৮ এর সহায়তায় তাদেরকে গত শুক্রবার (১৪জুন) রাতে বরগুনা জেলার তালতলী এলাকা থেকে গ্রেফতার করা হয়। র‌্যাব আরো জানান, গ্রেফতারকৃতদের মঠবাড়িয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ইনচার্জ (ওসি) মো. আশিকুজ্জামান জানান, নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলাটি হত্যা মামলা হিসাবে তদন্তাধীন রয়েছে। পুলিশ র‌্যাবের সহায়তায় দু’জনকে গ্রেফতার করেছেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর