১৮ জুন, ২০২৪ ১৩:৫৯

ভাঙ্গায় আওয়ামী লীগ নেতা কাজী জাফর উল্লাহর শুভেচ্ছা বিনিময়

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ভাঙ্গায় আওয়ামী লীগ নেতা কাজী জাফর উল্লাহর শুভেচ্ছা বিনিময়

ভাঙ্গায় আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি কাজী জাফর উল্লাহ। মঙ্গলবার সকালে ভাঙ্গা উপজেলার কাউলিবেড়া ইউনিয়নের গ্রামের বাড়িতে তিনি আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, সাধারণ মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে তিনি ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন। এরপর ফরিদপুর জেলা, ভাঙ্গা, সদরপুর, চরভদ্রাসন থেকে আগত জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায় থেকে আগত নেতাকর্মীরা তার বাড়িতে আসেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান মিরন, ভাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদুল হক মিরু মুন্সী, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সদস্য জাকির হোসেন মিয়া, ভাঙ্গা উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান এ বি এম ইব্রাহিম খলিল, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরীফুজ্জামান, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির উপ সমাজসেবা বিষয়ক সম্পাদক মোখলেসুর রহমান সুমন, ভাঙ্গা প্রেসক্লাবের সভাপতি কিবরিয়া বিশ্বাস প্রমুখ। 

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ বলেন, আমার চাওয়া পাওয়ার কিছু নেই। আমি শুধু আওয়ামী লীগের নেতাকর্মীদের মুখে হাসি দেখতে চাই।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর