২২ জুন, ২০২৪ ১৬:৫৬

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতীকী ছবি

ঢাকা-বান্দুরা সড়কের মুন্সীগঞ্জের সিরাজদিখানে যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও অন্তত ৪ জন। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মুন্সীগঞ্জ-নবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকার খারশুর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।
এ দুর্ঘটনায় নিহতরা হলেন সিএনজি যাত্রী শেখ আব্দুর রহমান ও মোহাম্মদ শাহীন মিয়া। তাদের বাড়ি ঢাকা জেলার দোহার এলাকায় বলে জানিয়েছে পুলিশ। 

অন্যদিকে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নবাগঞ্জ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে সিরাজদিখান উপজেলার খারশুর এলাকায় নবাবগঞ্জগামী একটি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়৷ এতে সিএনজিতে থাকা দুইজনসহ ৬ জন আহত হয়। 

পরে তাদের উদ্ধার করে ঘটনাস্থলের পাশে নবাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে দুইজনকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহতদের প্রাথমিক চিকিৎসা শেষ ভর্তি করা হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মুজাহিদুল ইসলাম। তিনি জানান, দুর্ঘটনার পরে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স পাশে থাকায় আহতদের সেখানে নিয়ে যাওয়া হয়। সেখানে দুইজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি পুলিশ হেফাজতে রয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন তিনি।

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর