Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ১৭ জুন, ২০১৯ ১৫:৪৯
আপডেট : ১৭ জুন, ২০১৯ ১৮:৩৪

শূন্য রানে গেইলকে ফেরালেন সাইফউদ্দিন

অনলাইন ডেস্ক

শূন্য রানে গেইলকে ফেরালেন সাইফউদ্দিন
ফাইল ছবি

চলতি বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে শূন্য রানে ফিরে যান ক্যারিবীয় ওপেনার ক্রিস গেইল। সাইফউদ্দিনের দুর্দান্ত বলে মুশফিকের হাতে ক্যাচ দিয়ে ১৩ বলে শূন্য রান করে ফিরে যান গেইল।

টনটনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে গুরুত্বপূর্ণ এই ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক। ম্যাচে দুর্দান্ত বল করেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। প্রথম ওভারে কোনো রান দেননি মাশরাফি।

ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ দুই দল খেলেছে সমান চার ম্যাচ। তাতে এক জয়, আর বৃষ্টির বাধায় এক পয়েন্ট করে পেয়েছে উভয় দল। টিকে থাকতে জয়ের বিকল্প নেই। হারলেই চলে যাবে ব্যাকফুটে। এমন সমীকরণ নিয়েই মাঠে নেমেছে দল দুটি।

ম্যাচে টাইগার একাদশে এসেছে এক পরিবর্তন। মোহাম্মদ মিঠুনের জায়গায় ঢুকেছেন লিটন দাস। এছাড়া ম্যাচের আগের দিন অনুশীলন করতে পারেননি আন্দ্রে রাসেল। তবে চোট শংকা কাটিয়ে বাংলাদেশের বিপক্ষে খেলছেন তিনি। আর অলরাউন্ডার কার্লোস ব্র্যাথওয়েটের জায়গায় একাদশে এসেছেন বাঁহাতি ব্যাটার ড্যারেন ব্রাভো।

উইন্ডিজ একাদশ: জেসন হোল্ডার (অধিনায়ক), ড্যারেন ব্রাভো, শেলডন কটরেল, শ্যানন গ্যাব্রিয়েল, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, শাই হোপ, এভিন লুইস, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল ও ওশানে থমাস।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) ও মোস্তাফিজুর রহমান।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য