Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২০ জুন, ২০১৯ ১০:০৩
আপডেট : ২০ জুন, ২০১৯ ১০:২৩

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

অনলাইন ডেস্ক

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ অস্ট্রেলিয়ার বিপক্ষে মুখোমুখি হবে টাইগাররা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায়। ওয়ানডে ক্রিকেটে দু'দেশের মধ্যে ১৯ লড়াইয়ে ১৮ বারই জিতেছে অজিরা। তবে সেই অস্ট্রেলিয়া আর এই বাংলাদেশের মধ্যে বিরাট পার্থক্য। বিশ্বকাপে বাংলাদেশ যেভাবে দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলেছে, সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারলে আজও অজিদের বিপক্ষে বাংলাদেশ জয় পেতে পারে বলে মনে করছেন ক্রিকেটবোদ্ধরা। 

এদিকে, ওয়েস্ট ইন্ডিজের সাথে যে একাদশ নিয়ে বাংলাদেশ খেলেছে, অস্ট্রেলিয়ার বিপক্ষেও সেই একই দল নিয়ে খেলার সম্ভাবনা বেশি। তবে সাইফউদ্দিনকে নিয়ে একটু চোট সমস্যা রয়েছে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে চোট পেয়েছেন তিনি। আজ বৃহস্পতিবার সকালে তার ফিটনেস টেস্টের পর টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নেবে অস্ট্রেলিয়ার বিপক্ষে তাকে খেলানো হবে কি না। শেষ পর্যন্ত যদি সাইফউদ্দিন খেলতে না পারেন তবে তার পরিবর্তে একাদশে আসতে পারেন রুবেল হোসেন। এছাড়া মোসাদ্দেকের পরিবর্তে সাব্বিরকেও একাদশে দেখা পারে।

সাইফউদ্দিনের চোটের মধ্যে মোসাদ্দেক হোসেনও নাকি ফিট নন। ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে ডাইভ দিতে গিয়ে তিনি চোট পেয়েছেন কাঁধে। মোসাদ্দেককে নিয়ে অনিশ্চয়তা দেখা দেওয়ায় আজকের ম্যাচে কপাল খুলতে পারে সাব্বির রহমানের। চলতি বিশ্বকাপে যার এখনও একটি ম্যাচও খেলা হয়নি।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ
১. তামিম ইকবাল
২. সৌম্য সরকার
৩. সাকিব আল হাসান
৪. মুশফিকুর রহিম
৫. লিটন দাস
৬. মাহমুদউল্লাহ রিয়াদ
৭. মোসাদ্দেক হোসেন/সাব্বির রহমান
৮. মেহেদি হাসান মিরাজ
৯. মোহাম্মদ সাইফউদ্দিন/ রুবেল হোসেন
১০. মাশরাফি বিন মর্তুজা
১১. মুস্তাফিজুর রহমান।

বিডি-প্রতিদিন/২০ জুন, ২০১৯/মাহবুব

 


আপনার মন্তব্য