Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৬ নভেম্বর, ২০১৯ ১১:৩৫

শেবাচিম হাসপাতালে আরও এক ডেঙ্গু রোগীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

শেবাচিম হাসপাতালে আরও এক ডেঙ্গু রোগীর মৃত্যু

বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আরও একজন ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত রোগীর নাম মনিজা বেগম (৪৫)। তিনি পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার রাজবাড়ী গ্রামের মো. কামালের স্ত্রী। এ নিয়ে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ১৪ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হলো। 

হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন জানান, গত ২ নভেম্বর দুপুর ২টা ৫৫ মিনিটে ডেঙ্গু আক্রান্ত মনিজা বেগমকে বরিশাল মেডিকেলে ভর্তি করা হয়। তার অবস্থা ছিলো আশংকাজনক। গত কয়েকদিন ধরে চিকিৎসকরা সাধ্য মতো চেষ্টা করেও তাকে সুস্থ্য করতে পারেননি। বুধবার সকাল ৯টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়ে সে। 

এদিকে আগের চেয়ে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলে ডেঙ্গু রোগীর সংখ্যা উল্লেখযোগ্যভাবে কমেছে। গত ২৪ ঘন্টায় নতুন করে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি মাত্র ৪ জন রোগী। একই সময়ে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৭ জন। গতকাল সকাল পর্যন্ত চিকিৎসাধীন ছিলো ১৪ জন। 

গত ১৬ জুলাই থেকে এ পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত হয়ে এই হাসপাতালে ভর্তি হয়েছে ২ হাজার ৯’শ ২১ জন রোগী। এই সময়ে চিকিৎসায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ২ হাজার ৮শ’ ৯৩ জন। লাশ হয়ে বাড়ি ফিরেছে ১৪ জন। 


বিডি-প্রতিদিন/মাহবুব

 


আপনার মন্তব্য