রবিবার, ৯ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

প্রভাবশালীর তালিকায় শীর্ষে শাহরুখ

শোবিজ ডেস্ক

প্রভাবশালীর তালিকায় শীর্ষে শাহরুখ

বিখ্যাত মার্কিন ম্যাগাজিন ‘টাইম’ থেকে প্রকাশ হয়েছে ২০২৩ সালের সবচেয়ে প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকার সংক্ষিপ্ত রূপ। যেটি প্রস্তুত করা হয়েছে পাঠকদের ভোটে। আর এই তালিকায় সবাইকে টপকে শীর্ষস্থান দখল করেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। টাইমের এক প্রতিবেদনে বলা হয়েছে, মোট ১২ লাখ পাঠক ভোট দিয়েছেন এই জরিপে। এর মধ্যে সর্বোচ্চ ৪ শতাংশ ভোট পেয়েছেন শাহরুখ খান। এই দৌড়ে তিনি পেছনে ফেলেছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন ফুটবলার লিওনেল মেসি, ব্রিটিশ রাজপুত্র প্রিন্স হ্যারির মতো ব্যক্তিকে।

দ্বিতীয় স্থানে রয়েছেন ইরানি নারীরা, যাঁরা স্বাধীনতার জন্য আন্দোলন চালিয়ে যাচ্ছেন। তৃতীয় স্থানে স্বাস্থ্যকর্মীরা, যাঁরা ২০২০ সাল থেকে করোনা মহামারির বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছেন।

চতুর্থ স্থানে প্রিন্স হ্যারি ও মেগান মেরকেলের নাম।  পাঁচ নম্বরে জায়গা হয়েছে লিওনেল মেসির। এ তালিকায় রয়েছেন মেটার সিইও মার্ক জাকারবার্গ, ক্রীড়া তারকা সেরেনা উইলিয়ামস, ব্রাজিলের প্রেসিডেন্ট লুইস ইনাসিও লুলা দি সিলভা, অস্কারজয়ী অভিনেত্রী মিশেল ইয়োহর মতো ব্যক্তিরা। শাহরুখ খান এ বছর আলোচনার কেন্দ্রে রয়েছেন ‘পাঠান’ সিনেমার সুবাদে। চার বছর পর এই সিনেমার মাধ্যমে তিনি বড় পর্দায় ফিরেছেন।

সর্বশেষ খবর