২০ আগস্ট, ২০১৬ ১০:০৮

অপরাধ আর যৌনতার মিশ্রণে গোয়েন্দা কিরীটি! (ভিডিও)

অনলাইন ডেস্ক

অপরাধ আর যৌনতার মিশ্রণে গোয়েন্দা কিরীটি! (ভিডিও)

অপরাধের প্রতি অদম্য ইচ্ছার জায়গা থেকেই তো এই পেশা বেছে নেওয়া গোয়েন্দাদের! যেমন, ফেলু মিত্তির! বা শার্লক হোমস! সে জন্যই জীবনে বিয়ে ব্যাপারটা নিয়ে খুব একটা বিচলিত ছিলেন না তারা!

অন্য দিকে আবার রয়েছেন ব্যোমকেশ বক্সী! অপরাধের তদন্ত করতে গিয়েই যার জীবনে আসে প্রেম। সত্যসন্ধান আর সত্যবতী- দুই ধ্রুব সত্য হয়ে ওঠে সত্যান্বেষীর জীবনে।

সেই দিক থেকে দেখলে কৃষ্ণা আর কিরীটি রায়ের গল্পটা একটু অন্য রকম। নীহাররঞ্জন গুপ্তর গোয়েন্দা কিরীটি রায় এবার দেখা দিতে চলেছেন বাংলা ছবির রুপোলি পর্দায়। কিরীটির চরিত্রে ছবিতে অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। আর কৃষ্ণার ভূমিকায় দেখা যাবে অরুণিমা ঘোষকে। পরিচালক অনিন্দ্য বিকাশ দত্ত ‘কালো ভ্রমর’ উপন্যাস অবলম্বনে তৈরি করেছেন ‘কিরীটি ও কালো ভ্রমর’ ছবি। সেখানেই উঠে এসেছে কৃষ্ণা আর কিরীটির দাম্পত্যের কয়েক ঝলক।

তবে কিরীটির গল্পকে পুরনো সময়ের প্রেক্ষাপটে রখেননি পরিচালক। নিজের মতো ভেঙেচুরে নিয়ে এসেছেন আধুনিক সময়ে এবং অপরাধের সঙ্গে ছবির কাহিনিতে মিশিয়েছেন যৌনতার চোরা স্রোত। দুইয়ের মিশ্রণে আপাতত মুক্তির অপেক্ষায় ‘কিরীটি ও কালো ভ্রমর’।

কালো ভ্রমর চরিত্রে দেখা যাবে কৌশিক সেনকে। এছাড়া কিরীটির সহকারীর ভূমিকায় দখা যাবে সমদর্শী দত্তকে। দেখুন সেই ছবির ট্রেলার-

 

 

সূত্র: সংবাদ প্রতিদিন

বিডি প্রতিদিন/২০ আগস্ট ২০১৬/হিমেল-০৩

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর