২০ আগস্ট, ২০১৬ ১২:১৩

কলকাতায় 'প্রেম কি বুঝিনি'র ফটোশুটে পিয়া

অনলাইন প্রতিবেদক:

কলকাতায় 'প্রেম কি বুঝিনি'র ফটোশুটে পিয়া

জাজ মাল্টিমিডিয়ার নির্মাণাধীন ছবি 'প্রেম কি বুঝিনি'র ফটোশুটে অংশ নিতে আজ শনিবার সকালে কলকাতায় গেলেন পিয়া। যাওয়ার প্রাক্কালে বাংলাদেশ প্রতিদিনকে তিনি বলেন, 'হঠাৎ করেই এই ফটোশুটের সিদ্ধান্ত। 'প্রেম কি বুঝিনি' ছবির প্রচারণা ও পোস্টারের জন্য ফটোশুট করতে যাচ্ছি। কাল সকালেই দেশে ফিরবো।' এত তাড়াতাড়ি প্রত্যাবর্তন- এমন প্রশ্নের উত্তরে পিয়া বলেন, 'চেষ্টা করেছিলাম আজ রাতেই ফিরতে। কিন্তু টিকিট না পাওয়ায় তা আর হলনা। কাল সকালে ফিরেই সোজা চলে যাবো কোর্টে। কারণ সপ্তাহের প্রথম দিন হওয়ায় অফিসের কাজ একটু বেশিই থাকবে।' 

যৌথ প্রযোজনার এ ছবিতে আরও অভিনয় করেছেন কলকাতার ওম ও শুভশ্রী। এতে একটি বিশেষ অতিথি চরিত্রে অভিনয় করেছেন পিয়া। তবে অতিথি চরিত্র হলেও শুধু ৩০ সেকেন্ড বা ১ মিনিটের জন্য নয়, এখানে পিয়াকে তুলে ধরা হয়েছে একটু ভিন্ন আঙ্গিকে। ইতোমধ্যে লন্ডনে শুটিং সম্পন্ন হয়েছে পিয়ার। 

এদিকে মুম্বাইয়ের সাড়া জাগানো ম্যাগাজিন ভোগের প্রচ্ছদে জায়গা পেয়েছেন পিয়া। প্রচ্ছদ কন্যা হিসাবে দেখা যাবে তাকে। মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে গত মাসে এর শুট আউট হয়। মুলত ম্যাগাজিনটির নবম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষ্যে ছিল এ আয়োজন। এর দায়িত্বে ছিলেন ভোগের ফ্যাশন এডিটর এনাইটা এ্যাদাজানিয়া। ক্যামেরায় ছিলেন ভারত শিখা আর হেয়ার স্টাইলে ছিলেন প্যারিসের প্রখ্যাত ফ্যাশন আইকন সাইরিলে।

উল্লেখ্য, লন্ডন কলেজ অব লিগ্যাল স্ট্যাডিস (এলসিএলএস) থেকে গ্রাজুয়েট সম্পন্ন করেছেন পিয়া। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি আইন পেশাতেও ক্যারিয়ার গড়তে চান তিনি। ইতোমধ্যে ব্রিস্টল ইউনিভার্সিটি থেকে বার এট ল' পড়তে অফার লেটারও পেয়ে গেছেন। বর্তমানে দেশের অন্যতম আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের তত্ত্বাবধায়নে ইন্টার্নি করছেন পিয়া।


বিডি প্রতিদিন/২০ আগস্ট ২০১৬/হিমেল-০৯

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর