Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ জুন, ২০১৯ ২১:৪৬

গ্রেফতারি পরোয়ানা

স্বামীর নামে মামলা করে উল্টো ফেঁসে যাচ্ছেন মিলা

অনলাইন ডেস্ক

স্বামীর নামে মামলা করে উল্টো ফেঁসে যাচ্ছেন মিলা
মিলা ইসলাম ও পারভেজ সানজারী (ফাইল ছবি)

সাবেক স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা করে উল্টো ফেঁসে গেলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী মিলা। রবিবার মিলার নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-৯ ঢাকা।

জানা গেছে, ২০১৭ সালে মিলার দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলায় চার্জ গঠন হয়েছে ২০১৮ সালে। কিন্তু দেড় বছর ধরে মিলা সাক্ষী দিতে না আসায় একাধিকবার সমন জারি করা হয়। অবশেষে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। 

এ বিষয়ে মিলার সাবেক স্বামী পারভেজ সানজারি বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ‘মিলা মামলা দিয়ে আমাকে ও আমার পরিবারকে ছোট করতে চেয়েছে। কিন্তু সাজানো মামলায় কোনো তথ্যপ্রমাণ সে দিতে পারেনি। এমনকি আমি নিয়মিত হাজিরা দিলেও নিজের করা মামলার শুনানিতে সে নিজেই উপস্থিত হয়নি প্রায় দেড় বছর। বারবার ডেকে পাঠানোর পরও সে হাজির না হওয়ায় তার নামে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে।’

তিনি জানান, শুধু গ্রেফতারি পরোয়ানাই নয়, বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে মিলা একাধিকবার আদালত, মাননীয় বিচারক, বিজ্ঞ আইনজীবীদের নিয়ে কটূক্তি করায় কেন তার বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ আনা হবে না তার আইনজীবীর কাছে তাও জানতে চেয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য