১৫ অক্টোবর, ২০১৯ ০৬:৩৩

এফডিসিতে অনাকাঙ্ক্ষিত ঘটনায় লাঞ্ছিত মৌসুমী, অতঃপর...

অনলাইন ডেস্ক

এফডিসিতে অনাকাঙ্ক্ষিত ঘটনায় লাঞ্ছিত মৌসুমী, অতঃপর...

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে এফডিসিতে শিল্পীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। এরই মধ্যে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটল সোমবার সন্ধ্যায়। চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে লাঞ্ছিত হয়েছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মৌসুমী। আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হতে যাওয়া বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে তিনি সভাপতি পদের স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। 

মৌসুমী গণমাধ্যমকে বলেন, নির্বাচনী প্রচারণার জন্য এফডিসিতে ছিলাম। আমাকে শুভ কামনা জানাতে এক বড় আপা এবং কয়েকজন ভক্ত ফুল নিয়ে এফডিসিতে আসেন। তারা সমিতিতে আমার সঙ্গে সেলফি তুলে চলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। ঠিক ওই সময় ড্যানিরাজ আমার সঙ্গে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন। ভক্তদের সঙ্গে বাজে ব্যবহার করেন। আমার কাছে জানতে চান- আমি কে? এই অপমানে কেঁদে ফেলেন মৌসুমী।

তবে সমিতির বর্তমান সভাপতি মিশা সওদাগর ধাক্কার কোনো ঘটনা ঘটেনি বলে জানিয়ে গণমাধ্যমকে বলেন, ঘটনার আগে কিছু লোক অনেকক্ষণ ধরে সমিতিতে এসে বসেছিলেন। এটা নিয়েই কিছুটা বিশৃঙ্খলা দেখা দেয়। তবে মৌসুমীকে ‘আপনি কে?’ এমন প্রশ্ন ড্যানি করেছে এবং ড্যানির ঔদ্ধত্যপূর্ণ আচরণ কাম্য নয়। মৌসুমীকে এ ধরনের কথা বলা ড্যানির ঠিক হয়নি।

সোমবার সন্ধ্যার এ ঘটনা নিয়ে শিল্পী সমিতির প্রধান নির্বাচন কমিশন ইলিয়াস কাঞ্চন গণমাধ্যমকে বলেন, ড্যানি রাজ মৌসুমীকে বলার কে? তিনি একজন ভোটার। তার কাজ ২৫ অক্টোবর এসে একটা ভোট দেওয়া। মৌসুমীর বিরুদ্ধে কোনো অভিযোগ থাকলে প্রার্থীরা তা করতে পারে। যাই হোক, আমি ড্যানি রাজকে ডেকেছিলাম, সবার সামনে তিনি ক্ষমা চেয়েছেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর