শিরোনাম
প্রকাশ : ৩১ মার্চ, ২০২০ ১৮:২৬

'জানি না এই ভাবনা আমাকে কোথায় নিয়ে যাবে'

অনলাইন ডেস্ক

'জানি না এই ভাবনা আমাকে কোথায় নিয়ে যাবে'

বলিউডের অন্যতম ব্যতিক্রমী অভিনেত্রী কঙ্গনা রানাউত। ছবির ক্ষেত্রেও যেমন ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করতে ভালোবাসেন তিনি, তেমনই নিজের জীবনেও সেভাবেই থাকেন। আর তাই প্রায়ই খবরের শিরোনামেও উঠে আসেন তিনি। 

সম্প্রতি মানালিতে নিজের পরিবারের সঙ্গে কোয়ারেন্টাইনে আছেন তারকা অভিনেত্রী কঙ্গনা। তবে অনুরাগীদের নিজের দৈনন্দিন জীবন সম্পর্কে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপডেটেড রাখছেন কুইন। সম্প্রতি পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে মন খুলে কথা বললেন তিনি।

কঙ্গনা রানাউত বলেন, 'আমি এমন কাউকে আমার জীবনে চাই না যে আমার ভিতরের শক্তিটা নষ্ট করতে চাইবে। আমি এখন সম্পূর্ণ মানুষ এবং অন্যের কোনো খামতি আমি পূরণ করতে চাই না। আমার চাই একজন পূর্ণ ব্যক্তিত্ব সম্পন্ন মানুষ'। 

প্রেম করার ক্ষেত্রে স্বাধীনচেতা মনোভাবটাই কাল হয়েছে কঙ্গনার! অভিনেত্রী বলেন, ‘আমি শুরু থেকেই নিজের স্বাধীনতাটা ভালোবাসি। এমনকি যখন আমি খুব ক্যাজুয়াল কোনো সম্পর্কেও জড়িয়েছি-বিশ্বাস করুন আমি কোনো মানুষের সঙ্গে এক বিছানায় ঘুমতে পারি না। আমি মাঝরাতে ঘুম থেকে উঠে পড়ব এবং নিজের ঘরে গিয়ে ঘুমব...হয়ত তার কাছে ক্ষমা চেয়ে নেব...আমি সত্যি জানি না এই ভাবনা আমাকে কোথায় নিয়ে যাবে’।

বক্স অফিসে কঙ্গনার শেষ ছবি ছিল পাঙ্গা। শিগগিরই জয়ললিতার বায়োপিক 'থালাইভি'তে দেখা যাবে অভিনেত্রী কঙ্গনা রানাউতকে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য