১ জুন, ২০২০ ১৪:০২

ব্ল্যাকমেইল: বিশ্বাস-অবিশ্বাসের কাহিনী

প্রেস বিজ্ঞপ্তি

ব্ল্যাকমেইল: বিশ্বাস-অবিশ্বাসের কাহিনী

ঢাকা শহরের ৫ তলা এপার্টমেন্ট বিল্ডিং-এর একটি ফ্ল্যাটে ঢুকে পড়ে তিনজন মুখোশধারী ডাকাত। টার্গেট- বেশ কিছু গোল্ডবার। বাসা ফাঁকা জানা সত্বেও  বাসায় ঢোকার পর তারা আবিষ্কার করে বাসার মালিক স্বামী-স্ত্রী দুজনেই বাসায় আছেন। ছেলেগুলো তাদের বেঁধে সব কিছু হাতিয়ে নিয়ে বাসা ত্যাগ করার সময়ই ঘটে অঘটন। ঘটনার মোড় পালটে যায়। ডাকাতরা নিজেদের অনিচ্ছা সত্বেও জড়িয়ে পরে কিডন্যাপিং আর ব্ল্যাকমেইল এর সাথে। এমনই একটি গল্প নিয়ে সাজানো হয়েছে থ্রিলারধর্মী ওয়েব-সিরিজ ’ব্ল্যাকমেইল’। ওয়েব-সিরিজটি দেখা যাবে শুধু অনলাইন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বিঞ্জ-এ (Binge)। 

আর বি প্রীতমের পরিচালনায় ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, তৌকির আহমেদ, সাঈদ বাবু, আরশ খান, বায়িজিদ হক জোয়ারদার, ইমেল হক, নিশা চৌধুরীসহ আরও অনেকে।

নুসরাত ইমরোজ তিশা ওয়েব-সিরিজটিতে তার চরিত্রটির ব্যাপারে বলেন, "ব্ল্যাকমেইল ওয়েব-সিরিজে আমার ক্যারেক্টারটা নেগেটিভ ক্যারেক্টার। নতুন নতুন স্ক্রিপ্ট, চ্যালেঞ্জিং কোনো ক্যারেক্টার করতে আমার খুবই ভালো লাগে। সেক্ষেত্রে এই চ্যালেঞ্জটা নিতে পেরেছি বিকজ অফ দ্যা ডিরেক্টর এন্ড বিকজ অফ দ্যা প্ল্যাটফর্ম বিঞ্জ।"

অনলাইন ভিডিও স্ট্রিমিং সার্ভিস বিঞ্জ চালু হয়েছে গত ২১ মে। সেবাটির আওতায় গ্রাহকরা উপভোগ করতে পারবেন ১৪০টির বেশি লাইভ টিভি চ্যানেল, বিঞ্জ এক্সক্লুসিভ অরিজিনালস, ওয়েব সিরিজ, সর্বশেষ ওয়েবফিল্মসহ ৩০০০+ লোকাল ও ইন্টারন্যাশনাল কন্টেন্ট। 

প্লে-স্টোর এ্যাপ এর মাধ্যমে বড় স্ক্রিনে স্মার্ট টিভিতে উপভোগ করা যাবে প্ল্যাটফর্মটি। বিঞ্জ ডিভাইসটির মাধ্যমে গ্রাহকরা স্মার্ট টিভি ছাড়াই সম্পূর্ণ এইচডি টিভির সুবিধা উপভোগ করতে পারবেন। টিভিতে বিঞ্জ উপভোগ করার জন্য গ্রাহকদের ৩ হাজার ৪৯৯ টাকা দামের বিঞ্জ ব্র্যান্ডের একটি অ্যান্ড্রয়েড স্মার্ট ডিভাইস কিনতে হবে। বিঞ্জ ডিভাইসটি কার্যকর করতে প্রয়োজন হবে এইচডিএমআই ও ইউএসবি পোর্টসহ একটি টিভি এবং ওয়াই-ফাইসহ ব্রডব্যান্ড সংযোগ। সেবাটি উপভোগ করতে ইচ্ছুক গ্রাহকরা মাসিক সাবস্ক্রিপশন ফি ৩৯৯ টাকা প্ল্যানটি বেছে নিতে পারেন। সবগুলো প্ল্যানেই রয়েছে ৩০ দিনের ফ্রি ট্রায়ালের সুবিধা।

আগ্রহী গ্রাহকরা ভিজিট করতে পারেন www.binge.buzz ওয়েবসাইটটি। অথবা ফেসবুক ও ইনস্টাগ্রামে প্রয়োজনীয় তথ্য জানতে: Binge.buzz।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর