শিরোনাম
প্রকাশ : ২৫ ডিসেম্বর, ২০২০ ১৭:০৬
প্রিন্ট করুন printer

'সিনেম্যাটিক' আসছে নতুনভাবে

অনলাইন ডেস্ক

'সিনেম্যাটিক' আসছে নতুনভাবে

মানসম্পন্ন কন্টেন্ট ও দর্শকবান্ধব হয়ে নতুন পরিকল্পনা নিয়ে আসছে দেশের প্রথম ওটিটি প্লাটফর্ম 'সিনেম্যাটিক'। প্লাটফর্মটির নতুন এই যাত্রায় অ্যাপটিতে যুক্ত হচ্ছে শাকিব খান, জয়া আহসান, নুসরাত ফারিয়া, বিদ্যা সিনহা মিম, স্পর্শিয়া, মাহিয়া মাহি, অপূর্ব, নিশো, চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম, মেহজাবিন, তানজিন তিশাদের মতো বড় বড় তারকাদের নান্দনিক সব  সিনেমা, নাটক ও ওয়েব সিরিজ। 

দেশের প্রথম ওটিটি প্লাটফর্ম 'সিনেম্যাটিক'। দেশীয় ডেভেলপারদের অক্লান্ত পরিশ্রমের ফসল এটি। দেশ ও প্রবাসী বাঙ্গালী দর্শকদের কথা মাথায় রেখেই প্লাটফর্মটি ডেভেলপ করা হয়েছে। দর্শকরা সহজেই প্লাটফর্মটিতে দেশের সব মোবাইল অপারেটর, নগদ ও ভিসা, ক্রেডিট ও মাস্টার্ড কার্ড দিয়ে নির্ধারিত পরিমাণ অর্থের মাধ্যমে সাবস্ক্রাইব করে সকল কন্টেন্ট উপভোগ করতে পারবেন। 

ওয়েব ভার্সনে সিনেম্যাটিক দেখতে ভিসিট করুন cinematic.mobi-এ । সব শ্রেণির দর্শকদের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে সিনেম্যাটিক। অ্যান্ড্রয়েড, আইওএস দুই মাধ্যমেই পাওয়া যাবে অ্যাপটি। গুগল প্লে স্টোরে এই লিংক থেকে https://bit.ly/3pi8VNa অ্যান্ড্রয়েড এবং এই লিংক https://apple.co/2KrZXOZ থেকে আইওএস ভার্সন ডাউডলোড করা যাবে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য