২৫ জানুয়ারি, ২০২১ ২১:২৩

অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক

অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জয়শ্রী রামাইয়া। ফাইল ছবি

অভিনেত্রীর রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য। আজ সোমবার নিজের বাড়ি থেকে উদ্ধার করা হলো কন্নড় অভিনেত্রী তথা প্রাক্তন বিগ বস কন্নড়ের প্রতিযোগী জয়শ্রী রামাইয়ার মরদেহ। বেঙ্গালুরুর বাড়িতে ঝুলন্ত অবস্থায় অভিনেত্রী দেহ মেলে। প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে, অবসাদগ্রস্ত ছিলেন জয়শ্রী, এর জেরেই রবিবার রাতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

২০১৭ সালে উপ্পু হুলি খারা ছবির সঙ্গে রূপালি পর্দায় যাত্রা শুরু হয় জয়শ্রীর। এ ছাড়া ব্ল্যাক নামের একটি কন্নড় ছবিতেও অভিনয় করেন প্রয়াত অভিনেত্রী। 

বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে, মগাধি রোডের প্রগতি লেআউটে নিজের বাড়ি থেকে উদ্ধার করা হয় অভিনেত্রীর মরদেহ, যা আপতত ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

জয়শ্রীর এই অস্বাভাবিক মৃত্যুর জেরে চাঞ্চল্য কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে। অবসাদ নিয়ে প্রকাশ্যে মুখ খোলার পর থেকেই চর্চায় ছিলেন জয়শ্রী। এর আগেও  অভিনেত্রী আত্মহত্যার চেষ্টা করেন বলে খবর। গত বছর ২২ জুলাই ফেসবুকে তিনি লেখেন, ‘আই কুইট… বিদায় জানালম এই পৃথিবীকে আর ডিপ্রেশনকে’। নেটিজেনদের নজরে আসার পরই হইচই পড়ে গিয়েছিল। পরবর্তীতে পোস্টটি মুছে ফেলেন জয়শ্রী। পালটা লেখেন- আমি ঠিক আছি। সকলকে অনেক ভালোবাসা। 

ঘটনার তিন দিন পর, ফেসবুক লাইভে মৃত্যু আর ডিপ্রেশন নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন অভিনেত্রী। তিনি জানান, আর্থিক দিক থেকে তার কোনও অভাব নেই। তবে তিনি ডিপ্রেশনের সঙ্গে লড়াই করতে পারছেন না। ব্যক্তিগত জীবনে নানান সমস্যার সম্মুখীন তিনি। ছোটবেলা থেকেই বারবার কাছের মানুষদের হাতে প্রতারিত হতে হয়েছে তাকে। সেই ধাক্কা তিনি আর সামলাতে পারছেন না। তিনি আরও জানান, ‘আমি লুজার (হেরো), এবং আমি স্বেচ্ছামৃত্যুর আবেদন জানাচ্ছি’। 

বিগ বস কন্নড়ের তিন নম্বর সিজনের প্রতিযোগী ছিলেন জয়শ্রী। বিগ বস শেষ হওয়ার পর তেমন কোনও কাজের সুযোগ হাতে আসেননি অভিনেত্রীর। ব্যক্তিগত ও পেশাদার জীবনে একের পর এক ধাক্কা সামলে উঠতে পারছিলেন না তিনি। সেই নিয়ে বন্ধুদের কাছে দুঃখও প্রকাশ করেছিলেন। অভিনেত্রী বন্ধু শিল্পা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পরিবার, বন্ধুবান্ধব, সহকর্মী সকলের কাছ থেকেই নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন জয়শ্রী। 

সূত্র: হিন্দুস্তান টাইমস

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 
  
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর