২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:০৫

ফোক ডিভা সায়েরা রেজার ফ্যান ক্লাব

অনলাইন ডেস্ক

ফোক ডিভা সায়েরা রেজার ফ্যান ক্লাব

বাংলা ফোক গানকে আপন মহিমায় সারা পৃথিবীতে ছড়িয়ে দিচ্ছেন ফোক-ডিভা সায়েরা রেজা। তার ব্যক্তিগত ইউটিউব চ্যানেল ‘সায়েরা রেজা মিউজিক লাউঞ্জ’-এর প্রায় প্রতিটি গানের ভিউ কয়েক মিলিয়ন। আর এজন্যই তিনি অর্জন করেন ‘চ্যানেল আই মিউজিক এ্যাওয়ার্ড-২০২০’-এর সেরা ফোক সিঙ্গারের পুরস্কার। তার নতুন খবর হলো- ভক্ত-অনুরাগীদের উদ্যোগে ২২ ফেব্রুয়ারি সন্ধ্যায় উদ্বোধন হলো ‘সুফি- ফোক ডিভা সায়েরা রেজা অফিসিয়াল ফ্যান ক্লাব’। ১৩৫ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক হলেন এস এম শাহিদুজ্জামান লাঞ্জু ও নিশাত তপু।

ক্লাবের সাধারণ সম্পাদক নিশাত তপুর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে সায়েরা রেজার ভক্ত অনুরাগী ছাড়াও উপস্থিত ছিলেন সংগীত পরিচালক জাকের খান মজলিস, সুফি সংগীত শিল্পী শাহরিয়ার রাফাত, ফ্যান ক্লাবের সাধারণ সম্পাদক নিশাত তপু, সাংগঠনিক সম্পাদক শেখ রাঙা, সদস্য সিফাত আল শুভ, সুমন, সোহান, শুভন, সজীব, ইমন, সাকিল, সাব্বির, বাদল, রাব্বি, জুইন মাহমুদসহ তার ঘনিষ্টজন।

সায়েরা রেজা বলেন, এ এক আনন্দের দিন। ভক্তদের নির্জলা ভালোবাসাই একজন শিল্পীর সবচেয়ে বড় পুরস্কার। আমার গান দিয়ে ধীরে ধীরে যে গানপ্রেমী মানুষের হৃদয়ে জায়গা করে নিতে পারছি তাতে মনের গহীনে এক অদ্ভুত পুলক অনুভব করছি। সামনের দিনগুলোর জন্য সবার দোয়া চাইছি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর