১ মার্চ, ২০২১ ০৯:২১

আরিফিন শুভর সঙ্গে কে এই 'উমা'

অনলাইন ডেস্ক

আরিফিন শুভর সঙ্গে কে এই 'উমা'

ভারতের অনলাইন স্ট্রিমিং প্লাটফর্মের জন্য নির্মিত হয়েছে ওয়েব সিরিজ 'কন্ট্র্যাক্ট'। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন চিত্রনায়ক আরিফিন শুভ। তার বিপরীতে অভিনয় করেছেন আইশা খান। এর আগে আইশা বেশ কিছু বিজ্ঞাপণে কাজ করে নজর কেড়েছেন। কাজ করেছেন চলচ্চিত্র ও নাটকেও।

ওয়েব সিরিজটিতে কাজ করা বিষয়ে আইশা জানান, আমি এতে উমা চরিত্রে কাজ করছি। এই ওয়েব সিরিজে আরিফিন শুভ ভাইয়া ছাড়াও বিভিন্ন তারকা শিল্পীদের সঙ্গে কাজ করা হয়েছে। খুব ভালো অভিজ্ঞতা হয়েছে।  

গত ডিসেম্বরেই ওয়েব সিরিজটির কাজ শেষ হয়েছে। ৬ পর্বের এই ওয়েব সিরিজে আরও কাজ করেছেন গুণী অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী, রাফিয়াথ রশিদ মিথিলা, শ্যামল মাওলাসহ অনেকেই। ছবিটি  তানিম নূরের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। প্রথম সিজন হিসেবে প্রচারের অপেক্ষায় থাকলেও দ্বিতীয় সিজনের পরিকল্পনাও হাতে নেওয়া রয়েছে। 

লেখক নাজিমউদ্দিনের 'কন্ট্র্যাক্ট' উপন্যাস অবলম্বনে এই সিরিজটি নির্মাণ করা হয়েছে। কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় বলছেন, 'আমরা একটা নির্দিষ্ট মান বজায় রেখে কাজটি করেছি। জনপ্রিয় একটি উপন্যাস অবলম্বনে নির্মাণ করায় আমরা এর পাঠকদের দর্শক হিসেবে পাবো। এর বাইরে যে সকল দর্শক আসবেন, তাদের সিরিজটি  চুম্বকের মতো টেনে রাখবে। বাংলাদেশের প্রেক্ষাপটে পলিটিক্যাল থ্রিলার সেই অর্থে হয়নি, কন্ট্র্যাক্ট নতুন একটা স্বাদ দেবে দর্শকদের।' 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর