১০ এপ্রিল, ২০২১ ০৮:৫৯

সম্পর্ক নিয়ে বার্তা নুসরাতের, কী বললেন অভিনেত্রী?

অনলাইন ডেস্ক

সম্পর্ক নিয়ে বার্তা নুসরাতের, কী বললেন অভিনেত্রী?

ফাইল ছবি

সম্পর্কের জন্য ভালো হতে পারে কোন বিষয়টি? সম্প্রতি অভিনেত্রী নুসরাত জাহান টার সোশ্যাল সাইটে এই প্রশ্নের উত্তর দিলেন।

সূত্রের খবর, রঙ্গোলির কর্ণধার এবং নুসরত জাহানের স্বামী নিখিল জৈনের সঙ্গে নুসরাতের ডিভোর্স হতে চলেছে। যে বিয়ে ধুমধাম করে ডেস্টিনেশন ওয়েডিং করে হয়েছিল তার পরিণতি এত তাড়াতাড়ি কীভাবে কেন এরকম হতে পারে তা নিয়ে অনেক বার প্রশ্ন করেছে বহু নেটিজেন। তবে দু'জনই এই ব্যাপারে কোনো কথা বলেননি। অন্যদিকে, তারকা যশ দাশগুপ্ত সঙ্গেও নুসরাত জাহানের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে টলিপাড়ায়। 

তবে এবারে সম্পর্ক নিয়ে একটি নতুন বার্তা দিলেন নুসরাত জাহান গৌরগোপাল দাসের একটি ভিডিওর মাধ্যমে। গত বৃহস্পতিবার (৮ এপ্রিল) ইনস্টাগ্রামে গৌরগোপাল দাসের একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান। ভিডিওটির সারমর্ম, আপোশ করে যদি সম্পর্ক টিকে যায়, তবে তা করা উচিত। কিন্তু সম্পর্কটা টিকিয়ে রাখতে যদি শুধু একজনকেই বারবার আপোশ করতে হয়, তা হলে সেখানেই থেমে যাওয়াই বাঞ্ছনীয়।

রাজনীতি সংসার এবং অভিনয় ও ফটোশুট সব মিলিয়ে অভিনেত্রী নুসরাত জাহান ব্যস্ত সময় পার করছেন। ​ব্যস্ততার মাঝেও আধ্যাত্মিকতার জন্য সময় বার করে নিয়েছেন তিনি। প্রকাশ্যে স্বামীর সঙ্গে বিচ্ছেদের কারণ হিসেবে কিছুই জানাননি তিনি। ​এমনকি নিখিলের কথাতেও এখনো বিবাহ বিচ্ছেদের কথা জানানোর মতো সময় আসেনি। যদি তেমন সময় আসে তবে নিশ্চয়ই জানাবেন।

​তাহলে হঠাৎ কেন নুসরত সম্পর্ক নিয়ে এরকম ভিডিও শেয়ার করলেন তা নিয়ে চিন্তিত নেট নাগরিকরা। ব্যক্তিগত জীবনে কি কোন কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন নুসরত?


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর