শিরোনাম
প্রকাশ : ১৭ এপ্রিল, ২০২১ ১৩:১৫
প্রিন্ট করুন printer

'দোস্তানা-২' থেকে বাদ কার্তিক, আজীবন নিষিদ্ধ করার গুঞ্জন

অনলাইন ডেস্ক

'দোস্তানা-২' থেকে বাদ কার্তিক, আজীবন নিষিদ্ধ করার গুঞ্জন

করণ জোহরের প্রযোজনা সংস্থার ছবি ‘দোস্তানা টু’ থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান। ২০১৯ সালে কার্তিক ও জাহ্নবীকে নিয়ে দোস্তানা-২ নির্মাণের ঘোষণা দেন করণ জোহর। ছবির অর্ধেক শুটিং শেষের পর এই ছবি থেকে ছেঁটে ফেলা হয়েছে কার্তিককে। তার বদলে অন্য কাউকে নেওয়া হবে। 

নানা সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, কার্তিকের অপেশাদার ব্যবহারে বিরক্ত করণ জোহর। জানা গেছে, এই ছবির ডেট নিয়ে প্রয়োজনা সংস্থাকে দিনের পর দিন ঝুলিয়ে রেখেছিলেন কার্তিক। অভিনেতার ট্যালেন্ট এজেন্সিকে বারবার শ্যুটিংয়ের তারিখ নিশ্চিত করবার কথা জানানো হলেও জবাব মেলেনি। এখানেই শেষ নয়, জানা যাচ্ছে শেষ মুহূর্তে ছবির স্ক্রিপ্ট নিয়ে আপত্তি তুলেছেন কার্তিক। সৃজনশীল মতপার্থক্যের জেরেও নাকি প্রয়োজনা সংস্থার সঙ্গে মনোমালিন্য হয়েছে কার্তিকের। 

তবে কার্তিকের সঙ্গে করণ জোহরের সমস্যার এখানেই শেষ নয়। প্রযোজনা সংস্থা সূত্রে খবর আগামী দিনে ধর্মা প্রোডাকশন অথবা করণ জোহরের কোনও সংস্থাই কার্তিক নিয়ে কোনও কাজ না করবার সিদ্ধান্ত নিয়েছে। কেন আজীবনের জন্য কার্তিককে নিষিদ্ধ করার এই সিদ্ধান্ত? খবর, করোনার জেরে দোস্তানা ২-এর শ্যুটিংয়ের তারিখ না দিতে পারার কথা জানিয়েছিলেন কার্তিক। এরমধ্যে তিনি নেটফ্লিক্সের ছবি ‘ধামাকা’র শ্যুটিং করেছেন। যার জেরে মনোক্ষুণ্ন হয়েছেন করণ জোহর। 

স্বজনপ্রীতির জন্য বরাবরই করণের কঠিন সমালোচক কঙ্গনা। ছবি থেকে কার্তিককে বাদ দেওয়ায় কঙ্গনা টুইটারে লেখেন, কার্তিক নিজে থেকে এই পর্যন্ত এসেছে, নিজে থেকে তিনি তা চালিয়ে যাবে, একমাত্র অনুরোধ বাবা জো (করণ জোহর) এবং তার নেপো গোষ্ঠিকে, ওকে একা ছেড়ে দাও, কার্তিক এসব খুচরোদের ভয় পাওয়ার কোনো প্রয়োজন নেই... এই ফালতু আর্টিকেল এবং ঘোষণাপত্র প্রকাশের পর তোমার ব্যবহার বজায় রাখো, সম্মানিত নীরবতা বজায় রাখো। জেনে রাখো আমরা তোমার পাশে আছি, যে তোমাকে গড়েনি সে কখনো ভাঙতেও পারবে না। নিজের ওপর বিশ্বাস রাখো এবং শৃঙ্গলাবদ্ধ থাকো। অনেক ভালবাসা।

জন আব্রাহাম-অভিষেক বচ্চন অভিনীত ‘দোস্তানা’ ছবির সিকুয়েল পরিচালনার দায়িত্বে রয়েছেন কোলিন ডিকুনহা। কার্তিকের পাশাপাশি এই ছবিতে লিড হিরো হিসাবে অভিনয়ের কথা ছিল নবাগত লক্ষ্য লালওয়ানির। কার্তিক বাদ পড়লেও ছবির অপর হিরো লক্ষ্য এবং নায়িকা জাহ্নবী এই ছবিতে থাকছেন।  

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর