শিরোনাম
প্রকাশ : ২৪ মে, ২০২১ ১৩:৪২
প্রিন্ট করুন printer

সানফ্লাওয়ার-এর আকর্ষণীয় টিজার প্রকাশ করেছে জিফাইভ গ্লোবাল

প্রেস বিজ্ঞপ্তি

সানফ্লাওয়ার-এর আকর্ষণীয় টিজার প্রকাশ করেছে জিফাইভ গ্লোবাল
Google News

দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভ গ্লোবাল ডার্ক হিউমারে মিশ্রিত ভিন্ন ধরনের হত্যা রহস্যের কাহিনী নিয়ে আনছে সানফ্লাওয়ার। সানফ্লাওয়ার নামে সোসাইটিকে ঘিরে গড়ে উঠেছে এর প্রেক্ষাপট। সুনীল গ্রোভারের পাশাপাশি ৮ পর্বের এই ওয়েব সিরিজে ইন্সপেকটর দ্বিজেন্দ্রের চরিত্রে রনভীর শোরে, তার সহযোগী গিরিশ কুলকার্ণি রয়েছেন ইন্সপেকটর তাম্বের চরিত্রে এবং আশিষ বিদ্যার্থী অভিনয় করেছেন দিলিপ আয়ারের ভূমিকায়।

এছাড়া মুকুল চাড্ডা আহুজার চরিত্রে, রাধা ভট্ট অভিনয় করেছেন তার স্ত্রী আহুজার চরিত্রে, আশিষ কুশাল রয়েছেন রাজ কাপুরের চরিত্রে, সোনালী নাগরানি অভিনয় করেছেন মিসেস রাজ কাপুরের ভূমিকায়। অন্যান্যের মধ্যে আরও রয়েছেন সোলানি খান্না। ওয়েব সিরিজটি ১১ জুন মুক্তির অপেক্ষায় রয়েছে।

‘সোনু’ চরিত্রে সুনীল গ্রোভারের পোস্টার প্রকাশের পর প্ল্যাটফর্মটি সিরিজটির খুবই আকর্ষণীয় একটি টিজার প্রকাশ করেছে। জনপ্রিয় অভিনেতাদের মাধ্যমে সানফ্লাওয়ার নিয়ে আসছে ব্যাপক রহস্য, রোমাঞ্চ, নাটকীয়তা এবং আরও অনেক কিছু। 
টিজারটি দেখা যাচ্ছে এই লিঙ্কে :  https://cutt.ly/SunflowerTeaser  

জিফাইভ গ্লোবাল বিভিন্ন বিভাগ এবং ভাষায় ধারাবাহিকভাবে মুক্তি দিয়ে যাচ্ছে অনন্য সব অরিজিনাল। জিফাইভ  অরিজিনালের মুকুটে নতুন যোগ হলো সানফ্লাওয়ার। ‘সানফ্লাওয়ার’ নামে মুম্বাইয়ে মধ্যবিত্তদের একটি হাউজিং সোসাইটির গল্প তুলে আনা হয়েছে ওয়েব সিরিজটিতে। অদ্ভুত সব চরিত্রের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে তাদের গল্প। প্রাসঙ্গিক ঘটনার সাথে বিভিন্ন চরিত্র ঘিরে রয়েছে উত্তেজনা, কৌতুক এবং নাটকীয়তা। হাউজিং সোসাইটি ঘিরে ঘটা সব কিছুই দর্শকদের নিয়ে যাবে রোলার কোস্টারে চড়ার অনুভূতিতে। 

রিলায়েন্স এন্টারটেইনমেন্ট এবং গুড কোম্পানি প্রযোজিত সানফ্লাওয়ার গল্পটি লিখেছেন বিকাশ বাহল। পরিচালনায় রয়েছেন রাহুল সেনগুপ্ত এবং বিকাশ বাহল। জিফাইভ অরিজিনাল ‘সানফ্লাওয়ার’  মুক্তি পাচ্ছে ১১ জুন ২০২১।

জিফাইভ অ্যাপ ডাউনলোড করা যায় গুগল প্লে স্টোর থেকে অথবা আইওএস অ্যাপ স্টোর থেকে। জিফাইভ আরও পাওয়া যায় www.ZEE5.com ওয়েবসাইটে। স্যামসাং স্মার্ট টিভি, অ্যাপল টিভি, এন্ড্রয়েড টিভি এবং অ্যামাজন ফায়ার টিভিতেও অ্যাপটি রয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর