১১ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৩৩

দুই সংগীতশিল্পীর বিয়ে

অনলাইন ডেস্ক

দুই সংগীতশিল্পীর বিয়ে

বিয়ে করেছেন তরুণ প্রজন্মের দুই সংগীতশিল্পী মোমিন বিশ্বাস ও নোশিন তাবাসসুম স্মরণ। শুক্রবার (১০ সেপ্টেম্বর) আফতাব নগরের একটি কনভেনশন সেন্টারে দুই পরিবারের উপস্থিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়। এর আগে ৯ সেপ্টেম্বর আয়োজন করা হয় তাদের গায়ে হলুদ অনুষ্ঠানের। মোমিন-স্মরণের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন স্মরণের মা সোমা শারমীন আরা। 

তিনি বলেন, ‘স্মরণ ও মোমিনের মধ্যে গানের সূত্র ধরেই পরিচয়। এরপর তাদের মধ্যে ভালো লাগা তৈরি হয়। মাস ছয়েক আগে সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীন ও গীতিকার গাজী মাজহারুল আনোয়ার মোমিনের পক্ষ থেকে আমাদের প্রস্তাব দেন। এরপর আমরা বিষয়টি নিয়ে ভাবি এবং রাজশাহীতে মোমিনের বাড়িতে গিয়ে খোঁজ-খবর নিই। তার সব কিছু আমাদের ভালো লাগে। মোমিনের বাবা-মাও দারুণ মানুষ। আশা করি, স্মরণ ও মোমিনের দাম্পত্য জীবন সুখের হবে। আমি তাদের দুজনের জন্য অনেক অনেক দোয়া করি।’

এদিকে এই দুই সংগীতশিল্পীর বিয়েতে হাজির ছিলেন সংগীতাঙ্গনের অনেকে। তাদেরকে শুভেচ্ছা জানাতে আসেন সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীন, সামিনা চৌধুরী, শাহনাজ রহমান স্বীকৃতি, গীতিকার গাজী মাজহারুল আনোয়ার, চিত্রনায়িকা অঞ্জনা প্রমুখ।

উল্লেখ্য, ২০০৯ সালের ক্ষুদে গানরাজ প্রতিযোগিতার মাধ্যমে সংগীতাঙ্গনে পা রাখেন স্মরণ। অন্যদিকে মোমিন বিশ্বাস গান গাওয়া ছাড়াও সুরকার হিসেবে কাজ করছেন।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর