২ ডিসেম্বর, ২০২১ ১৭:০৭

ক্যাটরিনার বিয়ের নিমন্ত্রণ আমরা কেউই পাইনি, মুখ খুললেন সালমানের বোন

অনলাইন ডেস্ক

ক্যাটরিনার বিয়ের নিমন্ত্রণ আমরা কেউই পাইনি, মুখ খুললেন সালমানের বোন

ফাইল ছবি

বলিউডের আলোচিত প্রেমিক যুগল ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে নিয়ে প্রতিদিনই নতুন নতুন খবর ছড়াচ্ছে। একদিকে বিয়ের খবর তো- অন্যদিকে বিয়ে হচ্ছে না বলেও খবর এসেছে। এর মধ্যে বিয়ের অতিথিদের জুড়ে দেওয়া শর্ত, নিমন্ত্রণ নিয়েও প্রশ্ন উঠেছে।

ধারণা করা হয়েছিল, সালমান এবং তার দুই বোন অর্পিতা খান, অলভিরা খান অগ্নিহোত্রীকে নিজের বিয়েতে নিমন্ত্রণ করেছেন ক্যাটরিনা। যদিও নেটদুনিয়ায় এই বিয়ের অতিথি তালিকায় দেখা যায়নি সালমান খানের নাম। পরে জানা যায়, সালমান বিয়েতে উপস্থিত থাকতে পারছেন না বলেই তার নাম রাখা হয়নি। কিন্তু নিমন্ত্রণ করা হয়েছিল। তবে এসব দাবি উড়িয়ে দিয়েছেন খোদ সালমানের বোন অর্পিতা। 

তিনি জানিয়েছেন, ক্যাটরিনার বিয়ের নিমন্ত্রণ আমরা কেউই পাইনি। বিয়ের নিমন্ত্রণপত্র আমাদের পরিবারে এসে পৌঁছায়নি। এর আগে, ভারতীয় একটি গণমাধ্যমে এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বিয়ে নিয়ে প্রশ্ন কতে বিরক্ত হন সালমানের বাবা সেলিম খান। কিছুটা রাগও করেন। 

তিনি জানান সংবাদমাধ্যমে এই নির্দিষ্ট বিষয়টি নিয়ে এতটাই চর্চা হচ্ছে যে তার আর নতুন করে কিছু বলার নেই! উল্লেখ্য, সেলিম খানের সুপারস্টার পুত্র সালমানের সঙ্গে বহু বছর আগে বিচ্ছেদ হলেও এখনো বন্ধুত্ব এখনও অটুট ক্যাটের। পাশাপাশি সালমানের পরিবারেও আসা-যাওয়া আছে ক্যাটের।

সূত্র : এনডিটিভি।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর