১২ মার্চ, ২০২২ ১৮:১৬

শেষ হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক 'বাহার'

অনলাইন ডেস্ক

শেষ হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক 'বাহার'

১৩ মার্চ রবিবার প্রচারিত হবে জনপ্রিয় ধারাবাহিক বাহার এর শেষ পর্ব। অবশেষে বাহারদের জীবনে এলো বসন্তের ছোঁয়া। সকল দুঃখ-দুর্দশা পেরিয়ে এগিয়ে যাওয়া বাহারদের মুখে এখন বিজয়ের হাসি। পাওয়া, না পাওয়া আর সব শূন্যতাকে ভুলে আবার নতুন করে নিজের জীবনকে রাঙ্গিয়ে তুলেছে বাহার। 

জীবনের পরাজয়গুলোকে পেছনে ফেলে হার না মানা বাহার আবারও নতুন করে জীবন শুরু করতে যাচ্ছে আরিফের সাথে। এতকিছুর পর বাহারকে অবশেষে নিজের জীবনসঙ্গী হিসেবে পেতে যাচ্ছে এই নি:স্বার্থ প্রেমিক। এদিকে জেইদার জীবনেও খুশির জোয়ার। সারাজীবন অবহেলায়, অনাদরে আর অসম্মানে বেঁচে থাকা জেইদার জীবনও পরিপূর্ণ হয়ে উঠেছে রাইফের ভালোবাসার ছোঁয়ায়। 

একদিকে রাইফের ভালোবাসা আর সম্মান, অন্যদিকে রাজপুত্রের মতো দুই সন্তানকে পেয়ে, জীবনের সকল কষ্ট ভুলে গেছে জেইদা। জেইদার আনন্দ আরও পরিপূর্ণ হয়ে ওঠে আর্দার মুখে আম্মু ডাক শুনে। সবাই যেখানে সুখের ভেলায় ভাসছে সেখানে শিরিনের পরিণতি হয় মর্মান্তিক। মানসিক হাসপাতালে মানবেতর জীবনযাপন করছে শিরিন। কিন্তু বাহারের প্রতি ওর ক্ষোভ যেন কখনও শেষ হবার নয়। নিজের এই পরিণতির জন্য এখনও দায়ী করছে বাহারকে। অন্যদিকে নিজ পরিবারকে হারিয়ে বাহারদের মাঝেই পরিবারের পূর্ণতা খুঁজে নেয় এনভার। অবশেষে আন্দনঘন এক পরিবেশে, আরিফ-বাহার এবং জেইদা-রাইফ, এই দুই জুটির বিয়ের মধ্য দিয়েই শেষ হতে চলেছে দীপ্ত টিভির বহুল আলোচিত এবং জনপ্রিয় ধারাবাহিক বাহার। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর