১৮ আগস্ট, ২০২২ ০৭:৫৩

বিচ্ছেদ নয়, প্রেম জমেছে টাইগার-দিশার

অনলাইন ডেস্ক

বিচ্ছেদ নয়, প্রেম জমেছে টাইগার-দিশার

দিশা পাটানি ও টাইগার শ্রফ

সম্প্রতি বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল বলিউড অভিনেতা টাইগার শ্রফ ও অভিনেত্রী দিশা পাটানির। গত জুলাই মাসে নাকি তাদের  ছ'বছরের সম্পর্কের ইতি হয়েছিল।

লন্ডনে পরিবারকে নিয়ে সময় কাটাচ্ছিলেন টাইগার। দিশা ব্যস্ত ছিলেন ‘এক ভিলেন’ এর কাজে। টাইগার দিশাকে ভুলে নাকি মডেল আকাঙ্ক্ষা শর্মার প্রেমেও পড়েছিলেন! 

এর মাঝেই ইঙ্গিতপূর্ণ মন্তব্য দিশার। ‘কেউ কিছু মুখ ফুটে না বললে সব ঠিক আছে।’

এদিকে জানা গেছে, তাদের সম্পর্ক ঠিক আছে। দিশাকে প্রায় নিয়মিতই দেখা যায় টাইগারের বাড়িতে। বিচ্ছেদ সম্পূর্ণ গুজব। এখনও কাজ না থাকলে তিনি তার এবং টাইগারের পরিবারের সাথে সময় কাটান।  তাদের মধ্যে এতটাই প্রেম যে তারা কাজ করার জন্যও একসাথে বাড়ি থেকে বের হন।

যখন থেকে দিশা তার এক ভিলেনের সিক্যুয়েলের প্রচার শুরু করেছেন, তখন থেকে তাকে নিয়মিত টাইগারের বাড়িতে দেখা গেছে বলে সূত্র থেকে জানা গেছে।
যখন টাইগার ও দিশার টিমের কাছে জানতে চাওয়া হয়েছিল যে ব্রেকআপের গল্পটি একটি পাবলিসিটি স্টান্ট কিনা, তারা উত্তর দিয়েছিল, ‘এই ব্রেকআপের গল্পগুলো অবশ্যই দিশা এবং টাইগারের কাছ থেকে ছড়ায়নি।’

জন আব্রাহাম, অর্জুন কাপুর এবং তারা সুতারিয়ার সাথে দিশা পাটানির ফিল্ম এক ভিলেন রিটার্নস সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এবং ছবিটি বক্স অফিসেও ভাল ফল করছে।  খুব তাড়াতাড়ি তার যোধা, কেটিনা এবং প্রজেক্ট কে মুক্তি পাবে।

অন্যদিকে টাইগার শ্রফকে দেখা যাবে হিরোপান্তি ৩,বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ, র‌্যাম্বো  গণপথে। সম্প্রতি, করন জোহরও টাইগার শ্রফের সাথে তার পরবর্তী ছবি স্ক্রু ঢিলা ঘোষণা করেছেন।

বিডি প্রতিদিন/কালাম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর