২ এপ্রিল, ২০২৩ ১১:১৬

আম্বানিদের অনুষ্ঠানে ‘ঝুমে জো পাঠান’ গানে মঞ্চ মাতালেন শাহরুখ

অনলাইন ডেস্ক

আম্বানিদের অনুষ্ঠানে ‘ঝুমে জো পাঠান’ গানে মঞ্চ মাতালেন শাহরুখ

আম্বানিদের অনুষ্ঠানে ‘ঝুমে জো পাঠান’ গানে মঞ্চ মাতালেন শাহরুখ

গত দু দিন ধরে ভারতের মুম্বাইতে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের (এনএমএসিসি) উদ্বোধনে জড়ো হয়েছেন বলিউড ও হলিউডের নামীদামি তারকারা।

উদ্বোধনে গিগি হাদিদ থেকে শুরু করে টম হল্যান্ড, জেন্ডায়া, সালমান খান, ঐশ্বর্য ও আরাধ্যা, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাসের মতো তারকারা উপস্থিত ছিলেন। ছিলেন বলিউডের কিং শাহরুখ খানও। আম্বানি পরিবারের ঘনিষ্ঠ এই অভিনেতা দু দিনই যোগ দেন ওই ইভেন্টে।

জানা গেছে যে, অনুষ্ঠানের দ্বিতীয় দিনে শুধু হাজিরাই দেননি শাহরুখ পারফর্মও করেন তিনি, পাঠানের টাইটেল ট্র্যাকে। এসআরকে-র এই পারফরমেন্স গোপন রাখা হয়েছিল। উপস্থিত সকলের কাছেই ছিল একটি বড় চমক। ঝুমে জো পাঠানে একা নাচেননি কিং খান, তার সঙ্গে পা মেলান বলিউডের অন্য দুই স্টার আইকন বরুণ ধাওয়ান ও রণবীর সিং।

অবশ্য এই প্রথম নয়, এর আগেও শাহরুখ খানকে আম্বানিদের একাধিক অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা গেছে। আকাশ আম্বানি, ইশা আম্বানির বাগদান ও বিয়ের অনুষ্ঠানে সঞ্চালনা ও পারফর্ম করেছিলেন শাহরুখ। আর শুধু এসআরকে নন, অন্যান্য বি-টাউন সেলিব্রিটিরাও একাধিকবার পারফর্ম করেছেন আম্বানি পরিবারের অনুষ্ঠানে।

প্রসঙ্গত, এনএমএসিসি ইভেন্টে নৃত্য পরিবেশন করেছেন খোদ নীতা আম্বানি। লাল রঙা লেহেঙ্গায় নীতার রাম-বন্দনা আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এনএমএসিসি-এর অফিসিয়াল পেজ থেকেই যা শেয়ার করা হয়েছে। যাতে দেখা যায় ‘রঘুপতি রাঘব রাজা রাম..’ গানে নাচলেন নীতা। শ্রেয়া ঘোষালের গাওয়া সেই গানে নীতার অভিব্যক্তি মন ছুঁয়েছে লাখ-লাখের।

এই ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, ‘মাত্র ৬ বছর বয়স থেকে ভারতনাট্যমের জার্নি শুরু হয়েছিল তার (নীতা আম্বানি)। সর্বদাই নীতা আম্বানির মনে এক নৃত্যশিল্পী বিরাজমান। দেখুন তার বিশেষ পারফরম্যান্স ‘দ্য গ্রেট ইন্ডিয়ান মিউজিক্যাল : সিভিলাইজেশন টু নেশন’-এর অংশ হিসেবে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর