Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ জুন, ২০১৯ ১২:৩১
আপডেট : ২০ জুন, ২০১৯ ১৬:০৯

ভাগ্নে উদ্ধারের পর লাইভে এসে যা বললেন সোহেল তাজ

অনলাইন ডেস্ক

ভাগ্নে উদ্ধারের পর লাইভে এসে যা বললেন সোহেল তাজ

চট্টগ্রাম থেকে নিখোঁজ হওয়ার ১১ দিন পর সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে ইফতেখার আলম সৌরভকে ময়মনসিংহের তারাকান্দা থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পবিবার ভোরে তারাকান্দা উপজেলার বটতলা এলাকার জামিল অটো রাইস মিলের ভেতর থেকে তাকে উদ্ধার করা হয়। পরে বৃহস্পতিবার ভোর ৬টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে লাইভে এসে ভাগ্নে সৌরভের খোঁজ পাওয়ার কথা জানান সোহেল তাজ।

ফেসবুক লাইভে এসে প্রথমে তিনি সবাইকে 'শুভ সকাল' বলে কথা বলা শুরু করেন। এরপর বলেন, একটা সুখবর শেয়ার করার জন্য আমি লাইভে এসেছি। কারণ বিপদের প্রতিটি মুহূর্তে আপনারা আমার সাথে থেকেছেন। তাই আপনাদের সাথে এই সুখবর শেয়ার করতেই হবে। 

সোহেল তাজ বলেন, ভোর ৫টা ২৭ মিনিটে তাঁর মামাতো বোন তাঁকে ফোন করেন। মামাতো বোন জানান, কিছু মানুষ একটা লোকেশন থেকে তাকে (মামাতো বোন) ফোন করেন। ওই কলে বোনকে জানানো হয়, একটা ছেলেকে খুব ছন্নছাড়া অবস্থায় কিছু মানুষ গাড়ি থেকে ফেলে দিয়েছে। পরে ওই লোকেরা ছেলেটিকে তাঁদের কর্মস্থলে নিয়ে গেছেন।

লাইভে সোহেল তাজ বলেন, এরপর তার পরিবারের সদস্যরা পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের ডিসির সঙ্গে যোগাযোগ করেন। পুলিশের কাউন্টার টেররিজমের ডিসি ওই এলাকার পুলিশ সুপারের (এসপি) সঙ্গে যোগাযোগ করেন। এসপি নিজে গিয়ে ইফতেখার আলম সৌরভকে ওই লোকেশন থেকে পুলিশ কাস্টডিতে নিয়ে যান। সৌরভকে পুলিশ কাস্টডি থেকে ঢাকায় আনা হচ্ছে।

সোহেল তাজ লাইভে সবাইকে ধন্যবাদ জানান। পুলিশ ও প্রশাসনকে ধন্যবাদ জানান। তিনি বলেন, ‘সৌরভকে পাওয়া গেছে। ও আমাদের কাছে ফিরে আসছে। সবাইকে নিয়ে একসঙ্গে আমরা অন্তত একটা মানুষের জীবন বাঁচিয়েছি। আমরা আশা করব, এমন ঘটনা আর যেন না ঘটে। আমি আশা করব, যারা মা বাবার কাছে নেই, তারা যেন ফিরে আসে।’ তিনি সবাইকে ভালোবাসা ও শুভেচ্ছা জানান।
 
লাইভের শেষে একটু হাসতে দেখা যায় সোহেল তাজকে। এ বিষয়ে তিনি বলেন, ‘আমি এই প্রথম একটু হাসি দিতে পারছি।’ সবশেষে তিনি আবারও সবাইকে ধন্যবাদ জানান।

বিডি-প্রতিদিন/২০ জুন, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য