২৩ আগস্ট, ২০১৯ ১৬:৫০

অনুপ্রবেশকারী ইস্যুতে ফেসবুকে সরব আওয়ামী লীগ নেতাকর্মীরা

অনলাইন ডেস্ক


অনুপ্রবেশকারী ইস্যুতে ফেসবুকে সরব আওয়ামী লীগ নেতাকর্মীরা

সামাজিকযোগাযোগ মাধ্যম ফেসবুকে অনুপপ্রবেশ ইস্যুতে সরব হয়েছেন আওয়ামী লীগ ও দলটির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। এবার মিল্টন কবীর নামে এক ব্যক্তির সম্পর্কে দেয়া একটি পোস্ট ভাইরাল হয়েছে ফেসবুকে। আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা পোস্টটি নিজেদের ওয়ালে শেয়ার করছেন। পোস্টের সঙ্গে তারা বেশি কয়েকটি ছবিও পোস্ট করছেন। পোস্টটিতে লেখা হয়েছে:

গোল চিহ্ন দেয়া অনুপ্রবেশকারী’টার নাম মিল্টন কবির। মহাখালী সরকারি আইএইচটির সাবেক ছাত্রদল নেতা। সভাপতি পদপ্রার্থীও ছিল। সে বগুড়া গাবতলীর ছাত্রদলের রাজনীতির সাথে সরাসরি সম্পৃক্ত।

হাজারীবাগ-কামরাঙ্গি চরের একটি দর্জির দোকানদার ২০১৬/১৭ দিকে আওয়ামী লীগের একজন নেতার বাসায় নিয়মিত বাজার-ঘাট করে হঠাৎ একদিন উপকমিটি’র পরিচয় দিয়ে মুজিব কোট গায়ে ঢুকিয়ে ঢাকা শহরে এমপি হতে চাই এমন বড় বড় পোস্টার সাটিয়ে নিজেকে জানান দিয়ে দিল;

ওর পোস্টার দেখে আমার স্ত্রী’র কয়েকজন পরিচিত মেয়ে হাসতে হাসতে অজ্ঞান প্রায়, হাসি থামিয়ে তারা বলছে এ দেখি আমাদের টেইলার্স মনির, এই দর্জিও এখন এমপি হতে চায় বলে পোস্টার ছাপায়...?
হায় কপাল..!
দেশের রাজনীতি এখন এখানে গেছে..!
সেটা তো গেলো : এখন আবার ঐ দর্জি মনির “শেখ হাসিনা পরিষদ” নামে একটা নতুন দোকানও খুলেছে;
সেখানে আবার আওয়ামী লীগের কিছু ভূঁইফোড় ন্যাতা-খ্যাতা’রা ভাষণ দিতেও যায়!
মিল্টন নামের ঐ সাবেক ছাত্রদল নেতা দর্জি মনিরের ওই নতুন দোকানের কার্যকরী সদস্য।
আওয়ামী লীগের নেতাকর্মী’রা যেখানে বঙ্গভবন-গণভবনে আমন্ত্রণের কার্ড পায় না, সেখানে দর্জি মনির এবং সাবেক ছাত্রদল ন্যাতা মিল্টন’রা ঠিকই কার্ড পায়। এর নেপথ্যের কারিগর আবার ওই ভূঁইফোড় আমিলীগ ন্যাতা।
এইসব মিল্টন’রা ২০১৮ এর নির্বাচনের সময়ও তারেক জিয়া, খালেদা জিয়া’র গুণগান করে নিয়ে লেখালেখি এবং বিএনপির দালালি করেছে।

অথচ নির্বাচনের পরপরই খোলস বদলে আমিলীগ হয়ে গেছে,
মুজিব কোট গতরে ঢুকাতেও কিন্তু দেরি করে নাই!

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর