শিরোনাম
প্রকাশ : বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৩ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:১২

টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন নিহত

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার জকিসহ তিন রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছে। গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের শালবন ও জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্পের পাশের পাহাড়ে গোলাগুলির এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, দুটি লম্বা বন্দুক, পাঁচটি ওয়ান শুটার, ২৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

র‌্যাবের দাবি, নিহত জকি ডাকাতের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, অপহরণ, মাদকসহ ২০টির বেশি মামলা রয়েছে। এ ঘটনায় র‌্যাবের এক সদস্যের হাত গুলিবিদ্ধ হয়েছে।

কক্সবাজার র‌্যাব-১৫-এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ জানিয়েছেন, গোপন সংবাদের  ভিত্তিতে র‌্যাবের একটি দল টেকনাফের শালবন ২৬ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের পাশের পাহাড়ে ডাকাত জকি বাহিনীর অবস্থানে অভিযান চালায়। এ সময় রোহিঙ্গা ডাকাত গ্রুপের সঙ্গে র‌্যাবের বন্দুকযুদ্ধ হয়। ঘণ্টাব্যাপী গোলাগুলির একপর্যায়ে জকিবাহিনীর প্রধান জকিসহ তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয়। টেকনাফ থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, র‌্যাবের সঙ্গে রোহিঙ্গা ডাকাত দলের গোলাগুলির ঘটনায় বাহিনীপ্রধান জকি (৩৫), মনির (৩০) নামে দুজনকে চিহ্নিত করতে পেরেছেন। অন্যজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আপনার মন্তব্য