শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২২ জুন, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২১ জুন, ২০২১ ২৩:২১

রাজধানীতে চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

Google News

রাজধানীর মগবাজার থেকে ডা. জেহানুল আলিম (৫৫) নামে এক চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে পেয়ারাবাগ রেলগেট সংলগ্ন একটি বাসা থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে ঢাকা মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের পরিবার বলছে, আলিম স্বাস্থ্য অধিদফতরের প্রোগ্রাম ম্যানেজার ছিলেন। ১০ মাস ধরে তিনি ওএসডি। এ কারণে আত্মহত্যা

করেছেন বলে মনে করছে পরিবার। তার বাড়ি পিরোজপুরের নাজিরপুরে। স্ত্রী এবং একমাত্র মেয়েকে নিয়ে পেয়ারাবাগ রেলগেট সংলগ্ন ৫৮১ নম্বর বাসার চতুর্থ তলায় থাকতেন। স্ত্রী ফারহানা ফেরদৌস স্বাস্থ্য অধিদফতরে কর্মরত।

মৃতের স্ত্রী ফারহানা ফেরদৌস বলেন, গতকাল সকালে আলিমকে একটি কক্ষে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। আলিম ওএসডিতে থাকায় বিষণœতায় ভুগছিলেন। হাতে টাকা ছিল না। এ কারণেই গলায় ফাঁস দিতে পারেন আলিম। এ ছাড়া অন্য কোনো কারণ দেখছে না তার পরিবার। তবে ওএসডি কেন করা হয়েছে, তা জানাতে পারেননি মৃতের স্ত্রী।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইদ্রিস আলী বলেন, আমরা যাওয়ার আগেই পরিবারের লোকজন ডা. আলিমকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে যান। পরে জানতে পারলাম, বাসার চিলেকোঠায় রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। মৃতের স্ত্রীর বরাত দিয়ে এসআই বলেন, ডা. আলিমের মানসিক সমস্যাও ছিল। তার লাশের ময়নাতদন্ত করা হবে।

এই বিভাগের আরও খবর